জাতীয় পার্টি সবচেয়ে সম্ভাবনাময় দলঃ জিএম কাদের

ই- বার্তা ডেস্ক।।   জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি মন্তব্য করেছেন, দেশের প্রধান তিনটি দলের মধ্যে জাতীয় পার্টি সবচেয়ে সম্ভাবনাময় দল। দেশের মানুষ বিশ্বাস করে দেশের কল্যাণে কাজ করার ক্ষমতা শুধু জাতীয় পার্টির রয়েছে। তাই প্রতিদিনই বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ জাতীয় পার্টিতে যোগ দিচ্ছেন।

গত সোমবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে হাবিবুল্লাহ বাহার কলেজের সাবেক ভিপি কিশোর কুমার দে এবং জিএস এএফএম মোর্শেদ সবুজ জাতীয় পার্টি চেয়ারম্যানের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। এ সময় তিনি এ সব কথা বলেন।

নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, সব ক্ষেত্রেই স্মরণ রাখতে হবে নেতা কখনোই ভুল করতে পারেন না। এটা মনে রেখেই নেতৃত্বের প্রতি আনুগত্য প্রকাশ করতে হবে। তবেই রাজনীতিতে ইতিবাচক ভূমিকা রাখা সম্ভব হবে।

জিএম কাদের বলেন, নেতৃত্বের প্রতি অবিচল আনুগত্য না থাকলে রাজনীতিতে ভালো কিছু আশা করা সম্ভব নয়।

উল্লেখ্য, কিশোর কুমার দে এবং এএফএম মোর্শেদ সবুজ উভয়ই জাতীয় পার্টি (কাজী জাফর) গ্রুপের যুগ্ম-মহাসচিব ছিলেন। এ সময় জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির নব-নির্বাচিত নেতৃবৃন্দ জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে বক্তৃতা করেন।

এ সময় জাতীয় পার্টি চেয়ারম্যান আরও বলেন, কারো অবদানকেই জাতীয় পার্টি ছোট করে দেখে না। তিনি বলেন, দলের প্রতি যাদের ত্যাগ ও অবদান রয়েছে তাদের যথাযথ মূল্যায়ন করা হবে। তিনি দলকে সুশৃঙ্খল এবং ঐক্যবদ্ধ করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

এ সময় বক্তব্য রাখেন কো-চেয়ারম্যান জিয়াউদ্দিন আহমেদ বাবলু, অতিরিক্ত মহাসচিব- সাহিদুর রহমান টেপা, রেজাউল ইসলাম ভূঁইয়া, উপদেষ্টা শাহ-ই আজম।