জামায়াতের নতুন রাজনৈতিক মঞ্চ থেকে সতর্ক থাকার আহ্বান নাসিমের

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম জামায়াতের নতুন মঞ্চের বিষয়ে সতর্ক থাকতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন ।

আজ রোববার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

নাসিম শিবিরের সাবেক নেতাদের ‘জন আকাঙ্ক্ষার বাংলাদেশ’ নামে নতুন রাজনৈতিক প্লাটফর্ম প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে মোহাম্মদ বলেন, তাদের নতুন যে মঞ্চ গঠিত হয়েছে, সেটা আমরা দেখেছি। এই নতুন মঞ্চের নেতৃত্বে শিবিরের সাবেক নেতারা। শিবিরের ইতিহাস খারাপ ইতিহাস, ঘৃণ্য, জঘন্য ইতিহাস।

তিনি বলেন, আমরা ১৪ দলের পক্ষ থেকে বলতে চাই, দেশের সব মানুষকে এদের এই মঞ্চ থেকে সতর্ক থাকতে হবে। তাদের লক্ষ্য ও উদ্দেশ্য ভাল করে জানার জন্য তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা এদের নজরে রাখুন, সতর্ক থাকুন।

মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে বৈঠকে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, জাতীয় পার্টির (জেপি) প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় যুব সংহতির সভাপতি অ্যাডভোকেট এনামুল ইসলাম রুবেল, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য মাহমুদুল হাসান মানিক, আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এসএম কামাল হোসেন প্রমুখ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম