জিএম কাদেরের পুনর্বহাল না হলে নেতাকর্মীদের পদত্যাগের হুমকি

ই-বার্তা ডেস্ক।।  জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিএম কাদেরকে দলের কো-চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতার পদে পুনর্বহাল না করলে একযোগে পদত্যাগের হুমকি দিয়েছে কিশোরগঞ্জ জেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা।  

শনিবার দুপুরে জেলা জাতীয় পার্টি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জিএম কাদেরকে পুনর্বহাল করার দাবি জানানো হয়।  সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশরাফ উদ্দিন রেনু।

বক্তব্যে বলা হয়, জাতীয় পার্টির চেয়ারম্যান হোসেইন মুহম্মদ এরশাদের অসুস্থতার সুযোগ নিয়ে বিভিন্ন অসাংগঠনিক কার্যক্রম করানো হচ্ছে, যা জাতীয় পার্টির সাংগঠনিক অবস্থাকে আরও দুর্বল করবে। অবিলম্বে জিএম কাদের এমপিকে দলের কো-চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতার পদে পুনর্বহালের দাবি জানানো হচ্ছে।  দাবি পূরণ না হলে কিশোরগঞ্জ জেলা জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী একযোগে পদত্যাগ করবেন বলে হুশিয়ারি দেওয়া হয়। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা জাতীয় যুব সংহতির সভাপতি পৌর কাউন্সিলর আব্দুল গণি, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান ও শেখ মো. আবু ওয়াহাব, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি হাবিবুল ইসলাম বাচ্চু, জেলা জাতীয় কৃষক পার্টির সভাপতি কফিল উদ্দিন, জেলা জাতীয় ছাত্রসমাজের সভাপতি আরিফুর রহমান বাবু ও সাধারণ সম্পাদক মকবুল হোসেন বকুল প্রমুখ।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু