জোভানের অক্সিজেন মেহজাবিন!

ই-বার্তা।।  সামনে বড়দিনের উৎসবকে সামনে রেখে বানানো একটি একক নাটকে একসঙ্গে অভিনয় করলেন মেহজাবিন চৌধুরী ও ফারহান আহমেদ জোভান।নাটকটির  নাম ‘তোমার জন্য মন’।মজার বিষয় হলো, এতে তাদের পাওয়া যাবে অক্সিজেন ও হাইড্রোজেন হিসেবে! কিভাবে? গল্পটা বললেই বোঝা যাবে।

নাটকটিতে মেহজাবিনের চরিত্রের নাম জেরি। আর জোভান অভিনয় করেছেন জনির ভূমিকায়। জেরি ও জনি একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তাদের বিষয় রসায়ন। ক্লাস টিচার খুবই মজার মানুষ। সবাই রসায়নকে খুবই কঠিন মনে করলেও তিনি এটাকে রোমান্টিক বিষয় হিসেবে দেখেন। তার মতে, একটি মৌলিক পদার্থের সঙ্গে আরেকটি মৌলিক পদার্থের প্রেম হলেই একটি যৌগিক পদার্থের জন্ম হয়। এর উদাহরণ দিতে গিয়ে জেরিকে অক্সিজেন আর জনিকে হাইড্রোজেন উপাধি দেন তিনি।

ব্যস, পুরো ক্যাম্পাসে জেরির নাম রটে যায় অক্সিজেন আর জনির নাম হাইড্রোজেন। ব্যাপারটা নিয়ে খুবই অস্বস্তিতে ভুগতে থাকেন দু’জন। এই অস্বস্তিই তাদেরকে নিয়ে যায় প্রেমের দিকে।এছাড়াও আছেন আনন্দ খালেদ, সানজিদা লতাসহ অনেকে। রাজধানীর উত্তরার বিভিন্ন স্থান ও আইইউবিএটি ইউনিভার্সিটিতে নাটকটির শুটিং হয়েছে। প্রয়াত নায়ক সালমান শাহ অভিনীত ‘ও আমার বন্ধু গো’ গানটির নতুন সংস্করণ থাকছে থিম সং হিসেবে। সংগীতায়োজনে আহমেদ হুমায়ূন।

‘তোমার জন্য মন’ নাটকটি লিখেছেন ও পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন।
নাটকটি ২৫ ডিসেম্বর রাত ৮টায় প্রচার হবে আরটিভিতে।

Comments are closed.