জয়পুরহাটে মায়ের প্রেমিককে কুপিয়ে হত্যা

ই- বার্তা ডেস্ক।।   জয়পুরহাট সদর উপজেলার জগদীশপুরে নবীবর মন্ডল (৬৫) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ওই গ্রামের বিধবা এক নারীর সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে অভিযোগে তাকে হত্যা করেছে ওই নারীর ছেলেরা।

সোমবার সকালে নিহতের ছেলে আমজাদ হোসেন বাদী হয়ে এ মামলা করেছেন। মামলার পর দুপুরে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- নামুজা গ্রামের মৃত মোরশেক চেয়ারম্যানের দুই ছেলে রাসেল আহম্মেদ (৩৫) ও আজম মিয়া (৩০) এবং একই গ্রামের সোহাগ আহম্মেদ (৩৫)।

নিহত নবীবর রহমান একই উপজেলার ভূটিয়াপাড়া গ্রামের মৃত হযরত আলীর ছেলে ।

স্থানীয় সুত্র থেকে জানা গেছে, নবীবর রহমান তার নিজ গ্রামের বাড়িতে যাওয়া-আসার পথে ওই গ্রামের মৃত মোরশেক আলীর স্ত্রীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। এই সম্পর্কের জেড় ধরে তাদের মধ্যে অবৈধ সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করে মোরশেক আলীর ছেলেরা। এরই ধারাবাহিকতায় সোমবার গভীর রাতে তাদের বাড়ির সামনে দিয়ে নবীবর রহমান যাওয়ার পথে তারা ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে গুরুতর জখম করেন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেয়ার পথে তার মুত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এই বিষয়ে জয়পুরহাট থানা পুলিশের ওসি (তদন্ত) মোমিনুল ইসলাম জানান, এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় আসামিদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম