টাঙ্গাইলে ছেলের হাতে বাবা খুন

ই-বার্তা ডেস্ক।। গতকাল সোমবার টাঙ্গাইলের বাসাইলে সম্পত্তির লোভে চাচাদের সাথে হাত মিলিয়ে নিজের পিতাকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে নিহত খোরশেদ মিয়ার বড় ছেলে মাসুম মিয়ার বিরুদ্ধে।

বাসাইল থানা পুলিশ নিহতের বাড়ির দেড়’শ গজ পশ্চিমে ধানখেত থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল পাঠায়। এ ঘটনায় নিহত খোরশেদ মিয়ার (৬২) মেয়ে রাশেদা বেগম বাদী হয়ে ৫/৬ জনকে আসামি করে বাসাইল থানায় মামলা দায়ের করেছেন। 

ঘটনার বিবরণে মামলার বাদী রাশেদা বেগম জানিয়েছেন, চাচাদের সাথে সম্পত্তি নিয়ে ঝগড়ার জের ধরে বড় ভাই তাদের পক্ষ নেন। সম্পত্তি বড় ভাই মাসুমের নামে লিখে দেওয়ার জন্য বিভিন্ন সময় আব্বাকে চাপ দিতো।

এছাড়াও মাসুম ৬টি বিয়ে করেছে। ছয় নম্বর বউকে কাবিনের টাকা ফেরত দিয়ে ডিভোর্স দিলে আব্বার সাথে এসব বিষয় নিয়ে তার ঝগড়া হয়। সম্পত্তি এবং টাকা পয়সার হিসেব নিয়ে ঝগড়ার জের ধরেই সে আব্বাকে হত্যা করেছে।

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম তুহীন আলী বলেছেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহতের মেয়ে রাশেদা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আমরা তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

ই-বার্তা/ হাসিবুল করিম