টাঙ্গাইলে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

ই-বার্তা ডেস্ক।।  সোমবার রাত ১১টার দিকে টাঙ্গাইলের মধুপুর পৌর এলাকায় আব্দুল জলিল নামে এক ব্যবসায়ীর গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।  এসময় তার কাছে থাকা ৫ লাখ টাকা নিয়ে পালিয়ে গেছে ঘাতকরা।

টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর পৌর এলাকার আশুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে দুর্বৃত্তরা এ নৃশংস ঘটনা ঘটিয়েছে।

মধুপুর পৌরসভার অলিপুর গ্রামের মৃত কুদ্রত আলী মন্ডলের ছেলে আব্দুল জলিল।  ব্যবসার কাজ শেষে বাড়ি ফেরার পথে জলিলের কাছে থাকা আনুমানিক ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।  তিনি ধানসহ বিভিন্ন শস্য এবং কৃষি পণ্য ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন।

অলিপুর গ্রামের বাসিন্দা আবু সাইদ আরিফ জানান, মধুপুর থেকে ব্যবসার বড় অংকের টাকা নিয়ে জলিল বাড়ি ফিরছিলেন।  টাঙ্গাইল- মধুপুর সড়ক থেকে অলিপুরের বাড়ির দিকের রাস্তায় পথরোধ করে টাকা ছিনিয়ে নেয়ার সময় তাকে এলাপাতাড়ি কোপ ও গলায় ধারালো অস্ত্রে আঘাত করে ছিনতাইকারীরা।

একই পথ দিয়ে প্রতিবেশী অপর ব্যবসায়ী মতিয়ার রহমান বাড়ি ফেরার সময় জলিলকে রক্তাক্ত ও অবচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন।  তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে অচেতন জলিলকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।  সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা খন্দকার সাদিকুর রহমান জলিলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মধুপুর সার্কেলের সিনিয়র এএসপি কামরান হোসেন রাত পৌনে ১২টার দিকে ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের জানান, পুলিশ ঘটনার মূল হোতাদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু