টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

ই-বার্তা ডেস্ক ।।  টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এছাড়াও সড়ক দূর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ৬ জন। শনিবার (২৩ ফেব্রুয়ারি) ভোরে জেলার কালিহাতী এবং শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাতে মির্জাপুর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নিহতরা হলেন, মাইক্রোবাস চালক মোশারফ হোসেন মুসা এবং চাপাইনবাবগঞ্জ জেলার সুজনের সভাপতি সৈয়দ শাহজামাল এবং মির্জাপুরের কাঠ ব্যবসায়ী সামাদ খান (৬০)।

এর মধ্যে কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন দুইজন। শনিবার ভোরে টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার হাতিয়ায় এ দুর্ঘটনা ঘটে। এতে মাইক্রোবাস চালক মোশারফ হোসেন মুসা এবং চাপাইনবাবগঞ্জ জেলার সুজনের সভাপতি সৈয়দ শাহজামাল নিহত হয়েছেন।

এ বিষয়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই কবিরুল হক গনমাধ্যমকে বলেন, দূর্ঘটনায় হতাহতরা চাপাইনবাবগঞ্জ থেকে একটি মাইক্রোবাস নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে তারা হাতিয়া এলাকায় পৌঁছলে অজ্ঞাত একটি গাড়ি (বাস ও ট্রাক হতে পারে) তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয় এবং আহত হয় ছয়জন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়।

নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে বলেও জানান তিনি।

অপরদিকে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় আব্দুস সামাদ খান (৬০) নামে এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার রাতে পৌর এলাকার বাওয়ার কুমারজানি গ্রামের মা সিএনজি স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছেন, শুক্রবার রাতে সামাদ মা সিএনজি স্টেশন থেকে বাড়ি যাওয়ার পথে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি বাস ওই কাঠ ব্যবসায়ীকে চাপা দেয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া