টি-২০ বিশ্বকাপের ট্রফি উন্মোচন করবেন কারিনা

ই-বার্তা ডেস্ক।। আসছে বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। যেখানে জমে উঠবে নারী ও পুরুষ ক্রিকেটারদের লড়াই। এই উপলক্ষ্যে ১ নভেম্বর (শুক্রবার) মেলবোর্নে অনুষ্ঠিত হতে যাচ্ছে ট্রফি উন্মোচন অনুষ্ঠান। আর এই ট্রফি উন্মোচন অনুষ্ঠানে আমন্ত্রণ পেলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর।

প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে ক্রিকেট বিশ্বকাপের ট্রফি উন্মোচন অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছেন কারিনা।

ভারতীয় সিনেমার অন্যতম আইকন হচ্ছেন কারিনা কাপুর খান। অভিনয় দক্ষতা দিয়ে বারবার পর্দায় নিজের যোগ্যতার স্বাক্ষর রেখেছেন তিনি। এছাড়া কারিনা বিয়ে করেছেন এক ক্রিকেটীয় পরিবারে। তার শ্বশুর মনসুর আলী খান পতৌদি প্রাক্তন ভারতীয় প্রখ্যাত ক্রিকেটার ও অধিনায়ক।

ট্রফি উন্মোচন প্রসঙ্গে কারিনা কাপুর ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘মর্যাদাপূর্ণ এই সন্ধ্যার অংশ হতে পেরে আমি সম্মানিত বোধ করছি। নিজ দেশের হয়ে যে নারীরা এবার স্বপ্ন পূরণ করতে খেলবেন, তাদের আমি উৎসাহ জানাচ্ছি। আন্তর্জাতিক পর্যায় তাদের অংশগ্রহণ দেখাটা সত্যি নারী ক্ষমতায়নের ব্যাপার। তারা অন্যদের প্রেরণা যোগাচ্ছেন। আমার প্রয়াত শ্বশুর একজন সেরা ক্রিকেটার ছিলেন, তিনি ভারতীয় ক্রিকেট টিমের হয়ে খেলতেন। তাই টি-২০ বিশ্বকাপের ট্রফি উন্মোচন করার বিষয়টি আমার জন্য অনেক সম্মানের।’

আগামী বছর ২১ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ায় নারীদের টি-২০ বিশ্বকাপের আসর শুরু হয়ে চলবে ৮ মার্চ পর্যন্ত। ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত চলবে পুরুষদের টি-২০ বিশ্বকাপ।

এদিকে শিগগির মুক্তি পেতে যাচ্ছে কারিনার আসন্ন ছবি ‘গুড নিউজ’। যেখানে অক্ষয় কুমারর বিপরীতে অভিনয় করেছেন তিনি। এছাড়াও তাকে আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’তেও দেখা যাবে তাকে।