টেনিস খেলাকে জনপ্রিয় করতে উদ্যোগ নিয়েছে সরকার : প্রধানমন্ত্রী

ই-বার্তা ডেস্ক।। বুধবার গণভবনে ‘শেখ রাসেল ইন্টারন্যাশনাল ক্লাব কাব টেনিস টুর্নামেন্ট-২০১৯’ এ অংশগ্রহণকারী দেশসম‚হের রাষ্ট্রদূত এবং খেলোয়াড়দের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ প্রদানকালে একথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, ফুটবল ও ক্রিকেটের পাশাপাশি টেনিস খেলাকে জনপ্রিয় করতে স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয়ে টেনিস কোর্ট স্থাপন করতে সরকার প্রকল্প নিয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, আমরা সাধারণত ক্রিকেট এবং ফুটবল খেলা নিয়ে ব্যস্ত।টেনিসও কিন্তু ভালো খেলা। টেনিস খেলা জনপ্রিয় এবং প্রসারে করতে স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে টেনিস কোর্ট স্থাপনে আমরা সহযোগিতা করবো।যেন তরুণরা এ খেলার প্রতি আগ্রহী হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং শেখ রাসেলের ৫৪তম জন্মদিন উপলক্ষে মন্ত্রিপরিষদ বিভাগ এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় খুলনা জেলা প্রশাসন শেখ রাসেল ইন্টারন্যাশনাল ক্লাব কাপ টেনিস টুর্নামেন্ট-২০১৯ এর আয়োজন করেছে।

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েল, আবদুস সালাম মুর্শেদী, ভারতীয় হাইকমিশনার রিভা গাঙ্গুলী দাসসহ টুর্নামেন্টে অংশগ্রহণকারী দেশসম‚হের রাষ্ট্রদ‚ত ও হাইকমিশনাররা এ অনুষ্ঠানে অংশ নেন।