ডাকসু নির্বাচনে ছাত্রলীগের বিদ্রোহী প্যানেল ঘোষণা

ই-বার্তা ডেস্ক।।  ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের জন্য গতকাল প্যানেল ঘোষণা করেছে  ছাত্রলীগ।  কিন্তু আজ  আলাদা প্যানেল ঘোষণা করেছে ছাত্রলীগের বিদ্রোহী একটি অংশ।  সোমবার বেলা ১১টার দিকে মধুর ক্যান্টিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ প্যানেল ঘোষণা করা হয়।    

বিদ্রোহী অংশটিতে ভিপি পদে প্রার্থী করা হয়েছে মো. সোহান খানকে।  সোহান ছাত্রলীগের আগের কেন্দ্রীয় কমিটিতে সহ-সভাপতির দায়িত্বে ছিলেন।  এছাড়া জিএস (সাধারণ সম্পাদক) পদে প্রার্থী করা হয়েছে আমিনুল ইসলাম বুলবুলকে।  আমিনুল শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের সাবেক সাংগঠনিক সম্পাদক। 

সংবাদ সম্মেলনে বলা হয়, ছাত্রলীগের প্যানেলে যোগ্যদের মূল্যায়ন করা হয়নি।  আমাদেরও নির্বাচনের অধিকার রয়েছে।  তাই আমরা প্যানেল ঘোষণা করছি।  আমরাও নির্বাচন করবো। 

গতকাল দুপুরে এই মধুর ক্যান্টিনেই সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানকভাবে প্যানেল ঘোষণা করে ছাত্রলীগ।  প্যানেলে ডাকসু ভিপি (সহ-সভাপতি) পদে সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও জিএস (সাধারণ সম্পাদক) পদে সংগঠনের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ও সহ-সাধারণ সম্পাদক (এজিএস) পদে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনকে প্রার্থী করা হয়েছে।

ই-বার্তা/মোঃ সালাউদ্দিন সাজু