‘ডাক্তারের কর্তব্যে অবহেলার কারণে আর একটি মানুষও মৃত্যুবরণ করবে না’

ই- বার্তা ডেস্ক।।   স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসান মন্তব্য করেছেন যে, ডাক্তারের কর্তব্যে অবহেলার কারণে আর একটি মানুষও মৃত্যুবরণ করবে না। সবাই সঠিক চিকিৎসা পাবে। কেউ অবহেলায় মারা যাবে না।

আজ রোববার সন্ধ্যায় সাংবাদিক শফিক জামান লেবু স্মরণসভা বাস্তবায়ন নাগরিক পরিষদ আয়োজিত জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত সভায় এসব কথা বলেন তিনি।

মো. মুরাদ হাসান বলেন, ডাক্তারের অবহেলায় সাংবাদিক শফিক জামানের মৃত্যুতে জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক সিরাজুল ইসলামকে ওএসডি করে কুমিল্লায় বদলি করা হয়েছে। পাশাপাশি দায়িত্বরত দুই চিকিৎসক কামরুজ্জামান ও গাজী রফিককে দায়িত্বে অবহেলার জন্য শোকজ করে সাতদিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন- সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, ফরিদুল হক খান দুলাল এমপি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হোসনে আরা, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, সরকারি আশেক মাহমুদ কলেজের অধ্যক্ষ ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী, সাবেক ভূমিমন্ত্রী রেজাউল করিম হীরা ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন প্রমুখ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম