ড. কামালের উপর হামলার তদন্ত প্রতিবেদন পেছালো

ই-বার্তা ডেস্ক ।।    শহীদ বুদ্ধিজীবী দিবসে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার ঘটনায় করা মামলার তদন্ত প্রতিবেদন দেয়ার তারিখ পেছানো হয়েছে। গাড়িবহরে হামলার ঘটনায় দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৮ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

রোববার (২৭ জানুয়ারি) তদন্ত প্রতিবেদন দাখিল করার কথা থাকলেও তদন্তকারী কর্মকর্তা তা না দেয়ায় ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী প্রতিবেদনটি দাখিলের জন্য আগামী ২৮ ফেব্রুয়ারি দিন ধার্য করেন।

মামলার বিবরণসূত্রে প্রকাশ, ১৪ ডিসেম্বর ঢাকার মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা জানিয়ে ফেরার পথে হামলার শিকার হন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। এসময় ড. কামালের গাড়িবহরে থাকা কয়েকটি গাড়ি ভাংচুর করা হয়। এই অর্তকিত হামলায় কয়েকজন আহত হন।

এ ঘটনায় ১৫ ডিসেম্বর ঢাকা-১৪ আসনের বিএনপির প্রার্থী আবু বক্কর সিদ্দিক সাজু বাদী হয়ে দারুস সালাম থানায় মামলাটি করেন।

মামলায় দারুসসালাম থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. ইসলাম, দারুসসালাম থানা ছাত্রলীগের সভাপতি শেখ রাজন, দারুসসালাম থানা ছাত্রলীগকর্মী নাবিল খান, দারুসসালাম থানা স্বেচ্ছাসেবক লীগের বাদল, জুয়েল, শেখ ফারুক ও ১২ নম্বর ওয়ার্ড যুবলীগকর্মী সোহেল এবং শাহআলী থানা ছাত্রলীগের সভাপতি জাকির, সাধারণ সম্পাদক সৈকত, সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম শুভ, দফতর সম্পাদক রনি ও ছাত্রলীগকর্মী শাওনকে আসামি করা হয়েছে।

 

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া