ঢাকাই ছবিতে শ্রাবন্তী

ই-বার্তা ডেস্ক ।।  দুই বাংলার সিনেমায় এ সময়ের ব্যস্ততম নায়িকা শ্রাবন্তী। ভারত বাংলাদেশের যৌথ সিনেমায় অভিনয় করলেও এবারই প্রথম অভিনয় করেছেন বাংলাদেশের সিনেমায়। ছবির নাম যদি একদিন। তরুণ নির্মাতা মোস্তফা কামাল রাজ নির্মাণ করেছেন সিনেমাটি। এখানে গায়ক ও অভিনেতা তাহসান খানের সঙ্গে জুটি বেঁধেছেন শ্রাবন্তী।

সামনে নারী দিবস উপলক্ষে যদি একদিন মুক্তি পাবে।

নির্মাতা রাজ জানান, প্রথমে কিছু হলে সিনেমাটি মুক্তি দেওয়া হবে। তবে সিনেমা ভালো চললে আরও ব্যাপক পরিসরে সিনেমাটি মুক্তি দেওয়ার চিন্তা-ভাবনা রয়েছে।

সবকিছু নির্ভর করছে প্রথম সপ্তাহের দর্শক চাহিদার ওপর। এদিকে ছবিটির মুক্তি উপলক্ষে প্রচারের ব্যাপক প্রস্তুতি নিয়েছে যদি একদিন টিম। নানা আয়োজনে তারা ছবিটিকে পৌঁছে দিতে চাইছে দর্শকের কাছে। প্রচারে রয়েছেন ছবির প্রধান দুই অভিনেতা তাহসান ও তাসকিন। তবে একেবারেই নিরব ছবির একমাত্র নায়িকা শ্রাবন্তী।

ছবিটি নিয়ে বাংলাদেশি গণমাধ্যমকে শ্রাবন্তী বলেন, নানা রকম প্রচারণা চলছে আমি শুনেছি। মিস করছি সবাইকে। প্রচারণায় না থাকলেও ছবির একজন শিল্পী হিসেবে শুভকামনায় আছি আমি। তিনি বলেন, ভিসা জটিলতার কারণে আমি বাংলাদেশে যেতে পারছি না, তবে দূরে থাকলেও যদি একদিন ছবির জন্য শুভকামনা আছে আমার। আমি বিশ্বাস করি, এই ছবি দর্শক প্রশংসা পাবে। বাংলাদেশের সব দর্শককে হলে গিয়ে ছবিটি দেখার জন্য বলবো আমি। সেই সঙ্গে প্রত্যাশা করছি এটি কলকাতাতেও মুক্তি পাবে।

যদি একদিন সিনেমায় তাহসান, শ্রাবন্তী ও তাসকিন ছাড়া আরও অভিনয় করেছেন সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরীন শিখা রাইসা।

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া