ঢাকা উত্তরে মেয়র পদে মনোনয়ন ২৬ জানুয়ারি: ওবায়দুল কাদের

ই-বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন যে,  ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপ-নির্বাচনে আগামী ২৬ জানুয়ারি দলীয় মনোনয়ন দেয়া হবে।

আজ বুধবার দুপুরে রাজধানীর বনানীতে বিআরটিএ কার্যালয় পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। এ সময় কাদের বলেন, ডিএনসিসিতে মেয়র পদে নতুন করে মনোনয়ন দেয়া হবে। আগের প্রার্থী ফের পাবেন কি-না, এটা সংশ্লিষ্ট মনোনয়ন বোর্ড ঠিক করবে। আশা করি সিটি নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক  আরও জানান একই দিন সৈয়দ আশরাফুল ইসলামের আসনে উপ-নির্বাচনে দলের প্রার্থী ঘোষণা করা যানা  কাদের আরও বলেন, ২৬ জানুয়ারি কিশোরগঞ্জে সৈয়দ আশরাফুল ইসলামের আসনেও উপনির্বাচনের প্রার্থী চূড়ান্ত করা হবে।

এ সময়  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষকে (বিআরটিএ) যে কোনো মূল্যে দুর্নীতিমুক্ত করার প্রত্যয় ব্যক্ত করেন । 

সেতুমন্ত্রী  দুর্নীতিবাজ কর্মকর্তাদের সংশোধনের সুযোগ দিয়ে বলেন, অনিয়ম-দুর্নীতি কোনোভাবেই সহ্য করা হবে না। বিআরটিএ কর্মকর্তারা যদি বাইরের দালালদের প্রশ্রয় দেন, তা হলে অনিয়ম-দুর্নীতি চলতেই থাকবে। যারা আগে ছিলেন, ব্যাড প্র্যাকটিস করেছেন- আমি তাদের শুধরে নেয়ার অনুরোধ করব। অনিয়ম-দুর্নীতি যে কোনো মূল্যে বন্ধ করতে হবে।

এ সময় বিআরটিএকে জনবান্ধব ও হয়রানিমুক্ত একটি সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে দেখতে চান বলেও জানান ওবায়দুল কাদের।

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম