ঢাবির মল চত্বরের বৈশাখী কনসার্টস্থলে ভাংচুর চালিয়েছে দুর্বৃত্তরা

ই-বার্তা ডেস্ক।।  শুক্রবার দিবাগত রাত ১টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মল চত্বরে বৈশাখী কনসার্টস্থলে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।  মেলার স্টল ও সাউন্ড সিস্টেমও ভাংচুরসহ ব্যাপক তান্ডব চালানো হয়।  

ছাত্রলীগের অভন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে এমন ঘটনা ঘটেছে বলে ধারনা করছে সংশ্লিষ্টরা।  পহেলা বৈশাখকে সামনে রেখে ১৩ ও ১৪ এপ্রিল কনসার্টের আয়োজন করেছিল ডাকসু ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।  কনসার্টে জেমস, মিলা, ওয়ারফেজ, আর্টসেল ও ফিট ব্যাকসহ বেশ কয়েকটি ব্যান্ড আসার কথা রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হামলার সময় ঘটনাস্থলে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের অনুসারীদের উপস্থিতি লক্ষ্য করা যায়।  

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি সনজিৎ চন্দ্র দাস সাংবাদিকদের বলেন, এটি খুবই লজ্জাজনক একটি ঘটনা।  যে বা যারা এটি করেছে আমরা তাদের মুখোশ উন্মোচন করব।  কোনোভাবেই পহেলা বৈশাখের অনুষ্ঠান থেমে থাকবে না।  শনিবার কনসার্ট অনুষ্ঠিত হবে। 

পরে ঘটনাস্থল পরিদর্শন করেন ডাকসুর জিএস ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি সনজিৎ চন্দ্র দাস এবং ডাকসুর এজিএস ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু