তথ্যমন্ত্রী নতুন নতুন গল্প তৈরি করেনঃ মির্জা ফখরুল

ই-বার্তা ডেস্ক।।  আওয়ামী লীগের প্রচার সম্পাদক তথ্যমন্ত্রী হাছান মাহমুদকে নিয়ে টিপ্পনি কেটে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, হাছান মাহমুদ নতুন নতুন গল্প তৈরি করেন।  এটি তার সৃজনশীলতার আভাস। 

বিএনপির জ্যেষ্ঠ নেতারা পদত্যাগ করে আওয়ামী লীগে যোগ দিতে দেনদরবার করছেন তথ্যমন্ত্রীর এমন বক্তব্যের জবাবে বুধবার মির্জা ফখরুল বলেন, ‘তথ্যমন্ত্রী মহোদয় প্রায়শই এই ধরনের কথাবার্তা বলেন, সেগুলো তার কিছুটা সৃজনশীলতার আভাস পাওয়া যায় আর!

হাছান মাহমুদ মিথ্যা প্রচারের মধ্য দিয়ে সরকার টিকিয়ে রাখার চেষ্টা করছেন মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, বেশ নতুন নতুন গল্প তৈরি করেন তিনি।  তথ্যমন্ত্রী মহোদয়ের যে সরকার আছে, তারা গোয়েবলসীয় প্রচারের মধ্য দিয়ে সরকারকে টিকিয়ে রাখার চেষ্টা করছে।

‘লন্ডন থেকে তারেক রহমান দল চালাচ্ছেন বলেই নেতারা চলে যাচ্ছেন’ বলে তথ্যমন্ত্রীর বক্তব্যের প্রতি দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, ‘এ ধরনের কথা বলতে তারা অভ্যস্ত। তারা নিজেদেরই ঘর সামাল দিতে পারছে না।’ 

বিএনপির জ্যেষ্ঠ নেতাদের আওয়ামী লীগে যাওয়ার বিষয়ে হাছান মাহমুদের বক্তব্যের বিষয়ে বিএনপি মহাসচিব বলেন, আমি স্পষ্ট করে বলতে চাই, বিএনপি থেকে আওয়ামী লীগে যাওয়ার মতো অবস্থা এখন নেই। বরং আওয়ামী লীগ থেকেই বিএনপিতে আসার অবস্থা তৈরি হয়েছে।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু