তামাশার নির্বাচন করে আওয়ামী লীগ আজ গণশত্রুতে পরিণত হয়েছে

ই-বার্তা ডেস্ক।।   বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মন্তব্য করেছেন যে,  নির্বাচনের নামে তামাশা করে আজ আওয়ামী লীগ গণশত্রুতে পরিণত হয়েছে। এ নির্বাচনে মানুষের আশার  প্রতিফলন ঘটেনি।

গতকাল বুধবার দুপুরে ঠাকুরগাঁও থেকে সড়কপথে ঢাকায় ফেরার পথে  বগুড়া শহরতলির গোকুলে হোটেল মম-ইন-এ যাত্রা বিরতিকালে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে মহাসচিব এসব কথা বলেন। এসময় তিনি আরও বলেন, আওয়ামী লীগ নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। দলটি আজ জনবিচ্ছিন্ন। আমরা ফল প্রত্যাখ্যান করেছি। নির্বাচনের ফল বাতিল করতে হবে।

বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সাবেক সভাপতি অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, রেজাউল করিম বাদশা, সাবেক এমপি গোলাম মোহাম্মদ সিরাজ, হেলালুজ্জামান তালুকদার লালু, আলী আজগর হেনা, শহর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান বকুল, সাধারণ সম্পাদক হামিদুল হক চৌধুরী হিরু, সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন, মিজানুর রহমান, অ্যাডভোকেট জহুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম