তারুণ্যের জাগরণ আয়োজন করলো তারুণ্য উৎসব ২০১৯

ই-বার্তা ডেস্ক।।   সামাজিক সংগঠন তারুণ্যের জাগরণ অনেক আগে থেকেই বিভিন্ন সামাজিক কার্যক্রম চালিয়ে আসছে। তারই অংশ হিসেবে এবার তারা আয়োজন করেছে তারুণ্য উৎসব ২০১৯।

গত ৩১শে জনুয়ারি মিরপুর মুক্ত দিবস উপলক্ষে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সহ সভাপতি ও মিরপুর দুই নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আশিকুল ইসলাম আশিক। সংগঠনের সদস্যে এবং সাধারন্যের উপস্থিতিতে  তিনি অনুষ্ঠানের শুভ  উদ্বোধন ঘোষনা করেন এবং সংগঠনের সার্বিক সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানের উদ্বোধনী বক্তৃতা দিচ্ছেন প্রধান অতিথি জনাব আশিকুল ইসলাম আশিক।

উক্ত অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে ক্রিকেট টুর্নামেন্ট, চিত্রংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। এছাড়া তারা উন্নায়নমূলক এবং প্রশংসাসূচক কাজের সম্মাননা সরূপ গুনী ব্যাক্তিদের মাঝে সেরা নারী সম্মাননা, সেরা উদ্যেক্ত সম্মাননা এবং সেরা কৃতি সন্তান সম্মাননা প্রদান করে।

আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের পূর্বে আয়োজক সংগঠন তারুন্যের জাগরণ এবং আমার সার্কেলের মধ্যে একটি প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। 

তারুন্যের জাগরণ এবং আমার সার্কেলের মধ্যকার প্রীতি ম্যচের একটি মুহূর্ত।

উক্ত অনুষ্ঠানে আগত অতিথিদের সাথে আরো উপস্থিত ছিলেন অনুষ্ঠানটির আয়োজক সংগঠন তারুণ্যের জাগরণের সদস্য আব্দুর রহমান সবুজ, মামুন সিকদার, মাইনুদ্দিন আহমেদ ,ফয়সাল আহমেদ ,এহসান আহমেদ, জনাব কাজল এবং জনাব রাসেল প্রমুখ।

ই-বার্তা/ মাহারুশ হাসান