তারেকের সঙ্গে সখ্য আর বিষধর সাপের সঙ্গে প্রণয় একই কথাঃ আব্দুর রহমান

ই- বার্তা ডেস্ক  ।।  আওয়ামী লীগ আয়োজিত এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান মন্তব্য করেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে সখ্য করা আর বিষধর সাপের সঙ্গে প্রণয়ে আবদ্ধ হওয়া একই কথা। বিরোধী জোট ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনকে হত্যার ষড়যন্ত্র নিয়ে ফাঁস হওয়া ফোনালাপের দিকে ইঙ্গিত করে তিনি আরও বলেছেন, ‘কামাল হোসেনের সামনে আজ বিষধর সেই সাপের নগ্ন ফনা।’

 

আজ বৃহস্পতিবার (২৭ দিসেম্বর) দুপুরে ধানমণ্ডিতে সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব মন্তব্য করেন। সম্মেলনে তিনি আরও বলেন, ‘বিএনপি নেতাদের ফাঁস হওয়া ফোনালাপে একের পর এক ষড়যন্ত্রের চিত্র পরিস্ফুট হচ্ছে। গতকাল গণমাধ্যমে প্রকাশিত গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু ও বিএনএফ নেতা শওকতের ফাঁস হওয়া ফোনালাপে পলাতক দণ্ডপ্রাপ্ত আসামি তারেক রহমান কর্তৃক ড. কামাল হোসেনকে হত্যার ষড়যন্ত্রের বিষয়টি সম্পূর্ণ উন্মোচিত হয়েছে।তিনি এসময়য় মন্তব্য করেন ’তারেক রহমান আন্তর্জাতিক সন্ত্রাসবাদের অন্যতম পৃষ্ঠপোষক ও মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ।

 

নির্বাচনের কথা উল্লেখ করে তিনি বলেন, বিএনপি-জামায়াত-ঐক্যফ্রন্ট জোট আগামীকাল শুক্রবার সারা দেশে নৈরাজ্য, সন্ত্রাস ও সহিংসতা সৃষ্টি করতে পারে। এমনকি তারা ভুয়া ব্যালট পেপার ছাপিয়ে, একটি ভুয়া ভিডিও তৈরি করেও তারা নিজেরা গুজব সৃষ্টি করতে পারে। পুলিশ প্রশাসনের সঙ্গে ড. কামালসহ ঐক্যফ্রন্ট নেতারা অশোভন আচরণ করার পরও গতকাল ফোনালাপ ফাঁস হওয়ার সঙ্গে সঙ্গে প্রশাসনের পক্ষ থেকে তার নিরাপত্তা জোরদার করা হয়েছে। যার মধ্য দিয়ে পেশাদারিত্বের সুপরিচয় দিয়েছে পুলিশ প্রশাসন।

 

দলের পক্ষ থেকে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আহমদ হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জি. আব্দুস সবুর, শিক্ষা ও গবেষণাবিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান, প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আওলাদ হোসেন প্রমুখ।

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম