তারেক রহমানের আয়ের উৎস ক্যাসিনোঃ মতিয়া চৌধুরী

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী মন্তব্য করেছেন যে,  বিএনপি নেতারা কোন মুখে বলেন ক্যাসিনো আওয়ামী লীগের সংস্কৃতি। তাদের নেতা তারেক রহমানের আয়ের উৎস ক্যাসিনো।

তিনি বলেন,  লন্ডনে নানান ধরনের অপকর্মের টাকা ঢাকার একটা সুবিধা আছে। সেই সুবিধা নিয়েছে তারেক রহমান। ইমকাম ট্যাক্স এর ফাইলে নানান ধরনের অপকর্মের টাকা ক্যাসিনো বলে চালিয়ে দিয়েছে। 

গতকাল শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সেমিনার কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৩তম জন্মদিন উপলক্ষে দুঃস্থ অসহায় ও সুবিধা বঞ্চিতদের মাঝে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, হজের জাহাজ হিজবুল বাহারকে প্রমোদ তরীতে পরিণত করেছিলেন জিয়াউর রহমান। তিনি যুব সমাজকে বিধ্বংসী করেছিলেন। একটি দেশের রাষ্ট্রপতি ছাত্রদের নিয়ে প্রমোদ বিহারে যায় কিভাবে? আমরা ছাত্র থাকাকালীন শিক্ষা সফরে যেতাম।

তিনি আরও বলেন, জিয়াউর রহমান যে কলম দিয়ে সংবিধানে বিসমিল্লাহ লেখেন, সেই কলম দিয়েই আবার দেশে মদ-জুয়া, হাউজির লাইসেন্স দেন। বঙ্গবন্ধু ১০ জানুয়ারি দেশে ফিরে মদ-জুয়া নিষিদ্ধ করেন। দেশে মদের বারও ছিল না। এগুলো তো বিএনপির সংস্কৃতি।