‘তুমিই আমার রোদ্দুর, একমাত্র রোদ্দুর’

ই-বার্তা ডেস্ক ।।    অন্যতম ক্ষমতাশালী বলিউড-হলিউড দম্পতি মার্কিন গায়ক নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া  । এ যুগল এখন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ভালোবাসা ও আবেগের জোয়ারে ভাসছেন। সেই বৈশ্বিক রোমান্স তাঁরা ভক্তদের সঙ্গে ভাগাভাগি করতে ভোলেননি।

নিক জোনাস স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে পোজ দেওয়া ছবিটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার দিয়েছেন । ফ্লোরিডার মিয়ামি সৈকতে তাঁরা শরীরে নুন মাখিয়েছেন। ক্যাপশনে স্ত্রীর প্রতি নিকের আদুরে বার্তা, ‘তুমিই আমার রোদ্দুর, একমাত্র রোদ্দুর।’ নিকের শেয়ার করা ছবিটিতে এ পর্যন্ত ২২ লাখ ১২ হাজারের বেশি লাইক পড়েছে।

প্রিয়াঙ্কা কখনো স্বামী নিকের প্রতি ভালোবাসা প্রদর্শনে কুণ্ঠাবোধ করেন না। নিজের শরীরে আছড়ে পড়া রোদ্দুরমাখা ছবি শেয়ার দিয়ে তিনি লিখেছেন, ‘হ্যাঁ, প্লিজ, আমার ওপর রোদ নামাও।’ পিসির শেয়ার করা ছবিতে লাইক পড়েছে ১১ লাখ ৮২ হাজারের বেশি।

প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি একটি চ্যাট শোতে অতিথি হন। সেখানেই বিবাহিত জীবন নিয়ে নানা প্রশ্নের জবাব দেন তিনি। নিজেকে ‘ভয়ানক বউ’ অভিধা দিয়ে ওই শোতে প্রিয়াঙ্কা বলেছেন, কীভাবে রান্নাবান্না করতে হয়, তা জানেন না তিনি। ‘সে (নিক) বনেদি দক্ষিণী পরিবারের, ওর মা রান্নাবান্না করে। আমি ঠিক তেমনটা নই। ওই দিক থেকে দেখলে, আমি ভয়ানক স্ত্রী’, বলেন প্রিয়াঙ্কা। পিসি বলেন, তিনি কেবল ‘ডিম ও টোস্ট’ বানাতে জানেন।

এদিকে গত মাসে মুক্তি পায় প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’, সম্প্রতি নেটফ্লিক্সে এটির বিশ্বব্যাপী প্রিমিয়ার হয়েছে। ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পর এটি তাঁর প্রথম মুক্তি পাওয়া সিনেমা।

আগামীতে সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এ দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। তিন বছর পর এ ছবি দিয়ে বলিউডে ফিরবেন প্রিয়াঙ্কা।  সূত্র : ইন্ডিয়া টিভি

ই-বার্তা / শাহাদাত ছৈয়াল