তুলে নেয়ার চেষ্টায় ব্যর্থ হয়ে ছাত্রীর শরীর কেটে দিলো বখাটেরা

ই-বার্তা ডেস্ক: ইজিবাইক থেকে জোরপূর্বক নামিয়ে তুলে নেয়ার চেষ্টায় ব্যর্থ হয়ে নবম শ্রেণির এক স্কুলছাত্রীর শরীর ব্লেড দিয়ে কেটে ক্ষত-বিক্ষত করে রক্তাক্ত করার অভিযোগ পাওয়া গেছে এক দল বখাটে যুবক বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায়।

শনিবার (২ মার্চ) সকাল ১০টার দিকে দেওয়ানগঞ্জ পৌরসভা এলাকায় এমন ঘটনা ঘটে। আহত ওই স্কুলছাত্রীকে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, শনিবার সকালের সেই সময়ে ওই ছাত্রী ইজিবাইকে করে স্কুলে যাচ্ছিল। ইজিবাইকটি রামপুর এলাকায় পৌঁছালে ৬ থেকে ৭ জন বখাটে যুবক মিলে ইজিবাইকটি থামিয়ে জোরপূর্বক তাকে ইজিবাইক থেকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেন।

কিন্তু ছাত্রীটি তাদের বাঁধা দিলে বখাটেরা তার হাতসহ শরীরের বিভিন্ন অংশে জখম করে। এসময় ওই ছাত্রীর আর্তচিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে এলে বখাটের পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দেওয়ানগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনার খবর পেয়ে দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ গোলাম মোস্তফা ও দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আমিনুল ইসলাম আহত ওই ছাত্রীকে দেখতে হাসপাতালে যান।

দেওয়ানগঞ্জ থানার ওসি এ কে এম আমিনুল ইসলাম  বলেন, ঘটনার পর খবর পেয়ে আমি সেখানে গিয়েছিলাম। ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে  অভিযোগ পেলে বখাটেদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ই-বার্তা// আরাফাত ইসলাম শুভ