তৃণমূলের দুর্নীতি সবার কাছে স্পষ্ট: মোদি

ই- বার্তা ডেস্ক।।   ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মন্তব্য করেছেন যে, পশ্চিমবঙ্গে মমতা ব্যানার্জির বিদায় এবার নিশ্চিত ।

গত সোমবার পশ্চিমবঙ্গের ঝাড়গ্রামে নির্বাচনী সমাবেশে ভাষণ দেয়ার সময় তিনি এ কথা বলেন। খবর এনডিটিভির।

নরেন্দ্র মোদি বলেন, দিদি (মমতা) এখন ‘জয় শ্রীরাম’ বললেই তাদের জেলে ভরতে শুরু করে দিয়েছেন। পশ্চিমবঙ্গে রাম নাম নেয়া কি অপরাধ?

আরে দিদি, ভগবান রামের কাছে সব মানুষের অহঙ্কার চূর্ণ হয়ে গেছে; আপনার অহঙ্কার আর কত দিন থাকবে? ভগবান রাম আমাদের প্রেরণা।

দিদি বলছেন- বিজেপি নাকি ভগবান রামকে পোলিং এজেন্ট বানিয়ে নিয়েছে। আমি আজ দিদিকে বলতে চাই- ভগবান রাম আমাদের শিরায় শিরায় আছেন, আমাদের সংস্কারে আছেন।

 প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আরও বলেন, তৃণমূলের দুর্নীতি সবার কাছে স্পষ্ট। এখানে যেকোনো কাজের জন্য তৃণমূলকে চাঁদা দিতে হয়। কলেজে ভর্তি, শিক্ষক নিয়োগ, ট্রান্সফার হোক- লোকেরা বলে সবক্ষেত্রে তৃণমূল চাঁদাবাজি করে। বাংলায় গণতন্ত্র নেই, এজেন্ট এবং গুণ্ডাদের দিয়ে রাজ্যে গুণ্ডাগিরি চলছে। বিজেপির বিপুল জনসমাগম দেখে দিদি চিন্তা করতে করতে ভারসাম্য হারিয়ে ফেলেছেন। পশ্চিমবঙ্গে যা পরিস্থিতি চলছে, তাতে দিদিকে দশটির বেশি আসন পেতে দেব না।

মোদি বলেন, ফনির দুর্যোগ নিয়ে আমি চিন্তিত ছিলাম। পরিস্থিতির ব্যাপারে খোঁজ নিতে দুবার ফোন করেছিলাম মমতা দিদিকে। তিনি কোনো কথা বলেননি। পশ্চিমবঙ্গের মানুষের ব্যাপারে তার কোনো মাথাব্যথা নেই।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম