তৃণমূলে যোগ দিলেন বিজেপির শতাধিক নেতা-কর্মী

ই- বার্তা ডেস্ক।।   আগামী ১২ মে ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুর জেলার দুটি আসনে ভোট অনুষ্ঠিত হবে। ঠিক তার আগে বিজেপির শতাধিক নেতা-কর্মী তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন।

গতকাল শনিবার রাজ্যের পরিবহন ও পরিবেশ মন্ত্রী শুভেন্দু অধিকারীর হাত ধরে তৃণমূলে যোগ দেন তারা।

মন্ত্রী বিজেপি থেকে দলবদল করা এসব নেতা-কর্মীর হাতে তৃণমূলের দলীয় পতকা তুলে দেন। তিনি জানান, মান অভিমান করে কিছু মানুষ দল ছেড়েছিলেন। বর্ষীয়ান তৃণমূল নেতা শিশির অধিকারীর হাত ধরে তারা আবার দলে ফিরে এসেছেন। তৃণমূলে যোগ দেয়া এসব নেতা-কর্মীর মধ্যে রয়েছেন জেলা বিজেপির সম্পাদক এবং বিধানসভার অবজারভার তুষার কান্তি বিশ্বাস। জেলার যুব মোর্চার সভাপতি মহেশ সুর, খেজুরির পঞ্চায়েত সদস্য মনোজ মাইতি ও গোপীনাথ পাল, শান্তিরাম মাইতি, সফিউল হক, অনুপমা গিরি ও বিজেপির সম্পাদিকা সোমা মুখার্জী।

পরিবহন ও পরিবেশ মন্ত্রী শুভেন্দু অধিকারীর দাবি করেন, বিজেপির কাঁথি শহরের নেতারা কার্যত তৃণমূলে মিশে গেল। এখন এই এলাকায় বিজেপি নেতাদের আর কোনও অস্তিত্ব রইল না। তিনি জানান, যারা দলে যোগ দিলেন তারা যেন পূর্ণ মর্যাদা পায় তা দেখা হবে।

বিজেপি থেকে তৃণমুলে যোগ দেয়া তুষারকান্তি বিশ্বাস বলেন, ‘বিজেপির কাঁথি সাংগঠনিক জেলায় দন্দ্ব ও অন্তর্কলহতে পূর্ণ। নির্বাচন যখন আসে তখন জেলা বিজেপি নেতারা নিজেদের মতো করেই সিদ্ধান্ত নেন। তারা সাধারণ মানুষের হয়ে কাজ করেন না।’

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম