তৃতীয় সপ্তাহের শুরুতেই বক্স অফিস জয় করল ‘ব্লাক প্যান্থার’

  • ব্লাক প্যান্থার’ তৃতীয় সপ্তাহের মধ্যে বক্স অফিস জয় করেছে। আনুমানিক $৬৫.৭ মিলিয়ন ডলার আয় করেছে।
  • এর আগে “রেড স্প্যারো” দ্বিতীয়বার ১৭ মিলিয়ন ডলারের মধ্যে এসেছিল এবং “ডেথ উইশ” ১৩ মিলিয়নেরও বেশি ডলার নিয়ে তৃতীয় স্থানে ছিল।
  • বক্স অফিসে আবারো ব্লাক প্যান্থারের রাজত্ব।

বক্স অফিসের তথ্য অনুযায়ী, ডিজনি/মারভেল সেন্সেশন এর সর্বশেষ $ ৬৫.৭ মিলিয়ন ডলার আয় হয়েছে, তৃতীয় সপ্তাহের মধ্যে বক্স অফিস জয় করার পাশাপাশি।

ঘরোয়া ভাবে মুভিটি $ ৫০০ মিলিয়ন ডলারের বেশি, মারভেল সিনেমাটিক ইন্ডাস্ট্রিতে আয়ের দিক থেকে দ্বিতীয় সর্বোচ্চ রেকর্ড সৃষ্টি করেছে। এর আগে, ‘এ্যভেনজারস এজ অফ আল্ট্রন’ $ ৪৫৯ মিলিয়ন এবং বিহাইন্ড দ্যা এ্যভেনজারস $ ৬২৩.৩ মিলিয়ন ডলার আয় করেছিল।

বিংশ শতাব্দীর শুরুতে, ফক্সের গুপ্তচর ভিত্তিক ‘রেড স্প্যারো’ $ ৬৯ মিলিয়ন ডলার আয় করে দ্বিতীয় স্থানে এসেছিল। এই ছবিতে অভিনয় করেছিল জেনিফার লরেন্স। শিরোনামটি $১৭ মিলিয়ন ডলারের, তার যৌনতাপূর্ণ দৃশ্যের উপর নিখুঁত লূক-উষ্ণ রিভিউ এবং নেতিবাচক দৃষ্টিভঙ্গি অনুসরণ করে।

তৃতীয়টি ছিল এমজিএমের ৩০ মিলিয়ন ডলারের “ডেথ উইশ”, ১৯৭৪ সালের চার্লস ব্রোনসনের রিবুটটি একটি পিতামহের বিরুদ্ধে আঘাত করে, যিনি সচেতনতা যাচাইয়ের চেষ্টা করেন।

প্রধান চরিত্রে স্ট্যারিং ব্রুস উইলস $ ১৩ মিলিয়ন ডলার নিয়েছিল।  ফেব্রুয়ারি মাসে ফ্লোরিডাতে স্কুলে শুটিং করার সময় ভয়াবহ বন্দুকের বিতর্কটি তার শীর্ষে ছিল।

ব্ল্যাক প্যান্থার “এর বক্স অফিসে সবচেয়ে বড় চ্যালেঞ্জ পরবর্তী সপ্তাহে আসবে যখন ডিভিনি এভা ডিউভারে এর প্রত্যাশিত” টাইম ইন টাইম ইন “ছবিটি প্রকাশ করবে। দেখার বিষয় তখন শীর্ষে কে আসে?

খবরঃ বিজনেস ইনসাইডার