তোমাকে আমি অনেক ভালোবাসি নিশা

বিনোদন ডেস্ক ।। বিভিন্ন সময়ে নানা কাণ্ড ঘটিয়ে খবরের শিরোনাম হয়েছেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন । কয়েকদিন আগেও নিজের কন্যা সন্তান নিশার সঙ্গে বিবস্ত্র অবস্থায় একটি ছবি সামাজিক যোপগাযোগ মাধ্যমে পোস্ট করেন সানি লিওন। এ নিয়ে শুরু হয় সমালোচনার ঝড়।

 

 

তবে এবার প্রেক্ষাপট একেবারেই ভিন্ন।১৬ জুলাই ছিল নিশার জন্মদিন। মেয়ে নিশার জন্মদিনে তাকে ভালোবাসার কথা জানিয়েছেন সানি নিজের ইনস্টাগ্রামে।ইনস্টাগ্রামে মেয়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করেন সানি। সেই ছবির ক্যাপশনে মেয়ে নিশাকে নিয়ে কিছু আবেগ জড়ানো অনুভূতিও লিখেন তিনি।

 

 

ইনস্টাগ্রামে সানি লিখেন, ‘এক বছর আগে তোমাকে আমাদের ঘরে নিয়ে আসার মাধ্যমে আমাদের জীবনই বদলে গেছে! আজ তোমার এক বছর পূর্ণ হলো। কিন্তু আমার তো বিশ্বাসই হচ্ছে না যে, মাত্র এক বছর পার হয়েছে। কারণ আমার কাছে মনে হয়, তোমাকে আমি সারা জীবন ধরেই চিনি। তুমি আমার হৃদয় ও আত্মার একটি অংশ। তুমি এ পৃথিবীর সবচেয়ে সুন্দর মেয়ে শিশু। আমি তোমাকে অনেক ভালোবাসি নিশা!’২০১৭ সালের জুলাই মাসে ভারতের মহারাষ্ট্রের লাতুর শহরের একটি চাইল্ড অ্যাডপশন রিসোর্স প্রতিষ্ঠান একটি মেয়েশিশু দত্তক নিয়েছেন সানি ও তার স্বামী ড্যানিয়েল। তারকা দম্পতি তাদের এ সন্তানের নাম রাখেন নিশা।

 

 

 

ই-বার্তা ।। ডেস্ক