ত্রাণ বিতরণের জন্য উত্তরবঙ্গে যাচ্ছেন ফখরুল-মোশাররফ

ই- বার্তা ডেস্ক।।   বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ-সামগ্রী বিতরণের জন্য উত্তরবঙ্গে যাচ্ছেন ।

আগামী ২৭ জুলাই সীমান্ত জেলা লালমনিরহাট যাবেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। পরের দিন ২৮ জুলাই সিরাজগঞ্জ যাবেন ড. খন্দকার মোশাররফ হোসেন। এছাড়া, বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণের জন্য ফরিদপুর যাবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান। তবে তার তারিখ এখন চূড়ান্ত হয়নি।

আজ বুধবার (২৪ জুলাই) বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান সারাবাংলাকে এসব তথ্য জানান। তিনি বলেন, ‘আপাতত দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন স্যারের সিডিউল চূড়ান্ত হয়েছে। ড. মঈন খান স্যার ফরিদপুর যাবেন, তবে তারিখ চূড়ান্ত হয়নি।

দলীয় সূত্রমতে, লালমনিরহাটে ত্রাণ বিতরণ কর্মসূচিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে থাকবেন স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, সহ-প্রচার সম্পাদক আমীনুল ইসলাম আলিমসহ কেন্দ্রীয় ও স্থানীয় বিএনপি নেতারা । অন্যদিকে সিরাজগঞ্জে ড. খন্দকার মোশাররফ হোসেনের সঙ্গে থাকবেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ কেন্দ্রীয় ও স্থানীয় বিএনপির নেতারা।