ত্রিশ বছরে দু’বার বিয়ে করেছেন অরিজিৎ

মাত্র ১৮ বছর বয়সে টেলিভিশনে একটি গানের প্রতিযোগিতা থেকে উঠে আসেন ভারতীয় সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং। ২০১২ সালে ‘আশিকি ২’ ছবিতে গান গাওয়ার মাধ্যমে তিনি বলিউডে পা রাখেন। এরপর একে একে অসাধারণ সব গান দিয়ে রাতারাতি শ্রোতাদের প্রিয় শিল্পীর তালিকায় জায়গা করে নেন অরিজিৎ। ১৯৮৭ সালের ২৫ এপ্রিল জন্ম নেওয়া এই শিল্পী গতকাল ৩১ বছরে পা রাখেন।

 

ত্রিশ বছর পূর্ণ করা অরিজিতের বিবাহিত জীবনের কয়েকটি বিষয় জানা যাক-

 

সংগীত প্রতিযোগিতা থেকে উঠে আসা কোয়েল সিং-কে ২০১৩ সালে বিয়ে করেন অরিজিৎ। কিন্তু বিয়েটি বেশীদিন টেকেনি। সেই বছরেই ডিভোর্স হয়ে যায় তাঁদের। সামাজিক যোগাযোগ মাধ্যমে অরিজিৎ-কোয়েলের একসঙ্গে কোনো ছবি খুঁজে পাওয়া যায় নি। ভক্তদের ধারনা, অরিজিৎ কয়েলের সব স্মৃতি চিহ্ন মুছে ফেলেছেন। ভারতীয় গণমাধ্যমে এমন তথ্যই উঠে আসে।

 

এরপর ২০১৪ সালে ছোটবেলার বান্ধবী কোয়েল রায়কে বিয়ে করেন অরিজিৎ। কোয়েলও তখন ডিভোর্সি ছিলেন।২০১৪ সালের ২০ জানুয়ারি বীরভূমের তারাপীঠ মন্দিরে বাঙালি রীতিতে বিয়ে হয় তাঁদের।

 

অরিজিতের সঙ্গে বিয়ের সময় কোয়েলের আগের সংসারের এক মেয়েও ছিল।বিয়ের বেশ কিছুদিন পরে মিডিয়ার কাছে এই খবর জানান অরিজিৎ।সাধারণত ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কথা বলতে খুব একটা পছন্দ করেন না অরিজিৎ।