দর্শকদের সঙ্গে ‘স্বপ্নজাল’ দেখবেন পরীমনি

ই-বার্তা ।।  ‘স্বপ্নজাল’ চলতি সপ্তাহের আলোচিত ছবির নাম। শুক্রবার (৬ এপ্রিল) মনপুরা খ্যাত নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত, নায়িকা পরীমনি ও নবাগত নায়ক ইয়াশ রোহান অভিনীত ছবি ‘স্বপ্নজাল’ ছবিটি মুক্তি পায়।

ইতোমধ্যে ছবি তো প্রশংসা কুড়িয়েছেই পাশাপাশি প্রশংসা পেয়েছেন নায়ক ও নায়িকাসহ অন্যান্য কলাকুশলীরা। সিনেমাতে নায়িকা পরীমনির অনবদ্য অভিনয় মন কেড়েছে তার সকল ভক্ত ও সমালোচকদের। নবাগত হিসেবে নায়ক ইয়াশ রোহানের অভিনয় নিয়েও প্রশংসা করেছেন সিনেমা প্রিয় দর্শকেরা।

বুধবার (১১ এপ্রিল) সকালে স্বপ্নজাল সিনেমার কেন্দ্রীয় নায়িকা পরীমনি এক ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন, তিনি আজ বুধবার রাজধানীর শ্যামলী সিনেমা হলে আবারো ‘স্বপ্নজাল’ দেখতে যাবেন। তিনি ফেসবুকে লিখেছেন-

‘আজ স্বপ্নজালের ৬ দিন…….
চলো আজ আমরা এক সাথে ছবিটা দেখি,
যারা ফ্রি আছো। শ্যামলীতে বিকেল ০৫: ৩০
কে কে যাচ্ছি তাহলে?’

বাংলা চলচ্চিত্র নামের একটি ফেসবুক গ্রুপে তিনি তার ভক্তদেরকেও আমন্ত্রণ জানিয়েছেন তার সাথে শ্যামলী হলে গিয়ে ছবিটি দেখবার জন্য।

যৌথ প্রযোজনার ছবি স্বপ্নজাল প্রযোজনা করেছে বাংলাদেশের বেঙ্গল ক্রিয়েশনস ও ভারতের বেঙ্গল বারতা। পরীমনি ও ইয়াশ রোহান এর পাশাপাশি এ ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার অপু, ইরফান সেলিম, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু প্রমুখ। এ ছবির গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন অর্ণব।