দাবিগুলো বাস্তবায়নের অপেক্ষায় সাকিবরা

ই-বার্তা ডেস্ক।।  বেতন বাড়ানোসহ ১১টি দাবিতে আন্দোলনরত ক্রিকেটারদের ৯টি দাবি মেনে নিয়েছে বিসিবি।  একটি মেনে নিয়েছে কোয়াব আর ১টি আছে বিবেচনাধীন। দাবি মেনে নেয়ার পর বুধবার রাতে সাংবাদিকদের সাকিব বলেন, আলোচনা ফলপ্রসূ হয়েছে। তবে দাবিগুলো বাস্তবায়ন হলেই আমরা খুশি হব।  

বুধবার রাত ১১টায় মিরপুরে বিসিবি অফিসে সাকিব বলেন, পাপন ভাই তো বলেছেন বেশিরভাগ আলোচনা ফলপ্রসু হয়েছে। আমাদের যে বিষয়গুলো ছিল বোর্ড প্রেসিডেন্টসহ পরিচালকরা সবাই শুনেছেন। আমাদেরকে আশ্বাস দিয়েছেন যত দ্রুত সময়ের মধ্যে সম্ভব তারা আদায় করে দেবেন। সেই আশ্বাসের ভিত্তিতেই জাতীয় লিগের প্লেয়াররা আগামি শনিবার থেকে জাতীয় লিগে অংশ নেবে। আর জাতীয় দলের প্লেয়াররা ২৫ অক্টোবর থেকে ক্যাম্প শুরু করবে। 

সাকিব আরও বলেন, আমাদের দাবি-দাওয়া যা আছে সেগুলো বাস্তবায়ন শুরু হলে বুঝতে পারব যে আমরা খুশি কিনা। তবে এখনও পর্যন্ত যে আলোচনা হয়েছে তাতে খুশি। নতুন দুটি দাবি ছিল সে দুটি যেহেতু আজ (বুধবার) করা হয়েছে। সেটা পরে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে। 

জাতীয় দলের এ অধিনায়ক আরও বলেন, কারো প্রতি আমাদের কোনো আক্রোশ নেই। ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের সঙ্গে আগে যেমন সম্পর্ক ছিল এখনও তেমনই আছে, আশা করি থাকবে। আমরা শুধু কিছু দাবি-দাওয়া আদায়ের কথা বলেছি। আমরা কারও প্ররোচনায় কিছু করিনি।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু