দিদির থাপ্পড় আমার জন্য আশীর্বাদ : নরেন্দ্র মোদি

ই- বার্তা ডেস্ক।।   নরেন্দ্র মোদিকে গণতন্ত্রের থাপ্পড় দিতে চাওয়ায় এর পাল্টা হিসেবে মমতা বন্দোপাধ্যায়ের সেই থাপ্পড়কে আশীর্বাদ বলে মন্তব্য করেছেন ভারতের প্রধানমন্ত্রী।

ভারতের প্রধানমন্ত্রী মোদি বলেছেন, দিদির থাপ্পড় আমার জন্য আশীর্বাদ।

আজ বৃহস্পতিবার পশ্চিমবঙ্গের পুরুলিয়ায় এক সমাবেশে নরেন্দ্র মোদি বক্তৃতা করেন। সেখানে তিনি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের এক মন্তব্যের জবাব দেন।

গত মঙ্গলবার পশ্চিমবঙ্গের এই মুখ্যমন্ত্রী পুরুলিয়ায় বলেছিলেন, যখন তিনি মোদিকে দেখেন, তখন মনে হয় তাকে একটি কষিয়ে গণতন্ত্রের থাপ্পড় মারি।

এ মন্তব্যের একদিন পর ভারতের এই প্রধানমন্ত্রী বলেন, আমাকে বলা হয়েছে যে, দিদি আমাকে ধাপ্পড় মারতে চান। মমতা দিদি, আমি আপনাকে দিদি বলে ডাকি এবং আপনার থাপ্পড় আমার জন্য আশীর্বাদ হবে।

এর আগে পুরুলিয়ায় এক সমাবেশে মমতা বন্দোপাধ্যায় বলেছিলেন যে, তৃণমূল কংগ্রেস চাঁদাবাজি করছে বলে যে অভিযোগ করেছেন, সেজন্য নরেন্দ্র মোদির একটা থাপ্পড় প্রাপ্য। একই সঙ্গে তিনি ভারতের এই প্রধানমন্ত্রীকে দূর্যোধন, দুঃশাসন ও রাবনের সঙ্গে তুলনা করেন।

আজ পুরুলিয়ায় মোদি বলেন, কিন্তু দিদি আপনি কী তাদের বিরুদ্ধে এই থাপ্পড় মারার সাহস দেখাতে পারবেন, যারা চিটফান্ডের মাধ্যমে দারিদ্র মানুষের অর্থ লুট করছে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম