দুদুকে গ্রেফতারের দাবিতে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

ই-বার্তা ডেস্ক।।  ১৫ই আগস্ট নিয়ে কটূক্তি ও বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা মহানগর ছাত্রলীগ সকল ইউনিট। 

গেল ২০ সেপ্টেম্বর এর প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এর অন্তর্গত সকল থানা, কলেজ ওয়ার্ড এর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতাকর্মীরা এ বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়।

বিএনপি’র ভাইস চেয়ারম্যান দুদু কটুক্তি করার কারণে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় বলেন, বিএনপি’র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেপ্তার করে আইনের আওতায় না হলে ভবিষ্যতে আরো কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। 

উল্লেখ্য, গত বুধবার (১৮ সেপ্টেম্বর) বেসরকারি টেলিভিশন ডিবিসিকে দেওয়া সাক্ষাৎকারে শামসুজ্জামান দুদু ১৫ই আগস্ট নিয়ে কটুক্তি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন।  বিএনপি নেতার ওই বক্তব্য মুহুর্তেই ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরে। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু