দুধের খামারে মাদকের আখড়া

ই-বার্তা ডেস্ক।।  কুমিল্লায় দুধ ও পোলট্রি খামারের আড়ালে বিভিন্ন ধরনের মাদক তৈরির কারখানার সন্ধান পেয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শামীম আহমেদ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। 

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীর রাতে চৌদ্দগ্রাম উপজেলার পদুয়াসংলগ্ন বুড়নকরা গ্রামের ফরায়েজী ডেইরি অ্যান্ড পোলট্রি খামারে অভিযান চালায় র‌্যাব-১১ কুমিল্লার সদস্যরা।  অভিযানে মাদক তৈরির বিভিন্ন উপকরণ, বোতলসহ ফেনসিডিল উদ্ধার করা হয়। 

পুলিশ জানায়, স্থানীয়রা সবাই দুধ ও মুরগির খামার হিসেবেই জানতেন।  কিন্তু খামারের ভেতরে মদ, ফেনসিডিলসহ নানা ধরনের মাদকদ্রব্য তৈরি হতো। 

র‌্যাব-১১ ক্রাইম প্রিভেনশন কোম্পানি কুমিল্লার ভারপ্রাপ্ত অধিনায়ক শেখ বিল্লাল হোসেন বলেন, ফরায়েজী ডেইরি অ্যান্ড পোলট্রি খামারের অফিসের একটি কক্ষে অভিযান চালিয়ে চিনির সিরাপ, ফ্লেভার, খালি ফেনসিডিলের বোতল, বোতলে কর্ক ও লেভেল এবং মাদক তৈরির নানা সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।  এ সময় শামীম আহমেদ প্রকাশ অশ্রু নামের একজনকে গ্রেফতার করা হয়।  তার বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদকদ্রব্য আইনে মামলা করেছে র‌্যাব। 

ই-বার্তা/মোঃ সালাউদ্দিন সাজু