দুর্নীতিবাজ ও অপরাধীকে সঙ্গে নিয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী নয় : নৌপ্রতিমন্ত্রী

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী মন্তব্য করেছেন যে, কোনো দুর্নীতিবাজ ও অপরাধীকে সঙ্গে নিয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন করা হবে না ।

আজ সোমবার রাজধানীর সিরডাপ মিলনায়তনে কেন্দ্রীয় ১৪ দল আয়োজিত ‘নিরাপদ সড়ক ও মাদকমুক্ত সমাজ গঠন’ শীর্ষক সেমিনারে এ মন্তব্য করেন তিনি।

গোলটেবিল বৈঠকে অপর আলোচক বিএনপির সাবেক নেতা ব্যারিস্টার নাজমুর হুদার বক্তব্য প্রসঙ্গ ধরে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ‘নাজমুল হুদা সাহেব স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন কমিটিতে সবাইকে রাখার কথা বলেছেন। কিন্তু আমি ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়ে বলতে চাই, কোনো দুর্নীতিবাজ, কোনো অপরাধীকে নিয়ে এটা উদযাপন করা হবে না। অপরাধী যারা জেলে আছে, তারা যদি নিজেদের সংশোধন করতে পারে তাহলে রাজনীতির মূলধারায় ফিরে আসতে পারে। তার আগে নয়।’

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে সেমিনারে আরও উপস্থিত ছিলেন কলামিন্ট সৈয়দ আবুল মকসুদ, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাম্যবাদী দলের নেতা দিলীপ বড়ুয়া, জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সাবেক নৌমন্ত্রী শাজাহান খান, জাতীয় পার্টির মহাসচিব ও পরিবহন সেক্টরের নেতা মশিউর রহমান রাঙ্গা, সাবেক যোগাযোগমন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা, বিআরটিএ’র চেয়ারম্যান মশিউর রহমান, বিআরটিসির চেয়ারম্যান ফরিদ আহমেদ ভূঁইয়া, জাতীয় পার্টির (জেপি) সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম