দুর্নীতির অভিযোগে কাউন্সিলর রাজীব গ্রেফতার

ই-বার্তা ডেস্ক।।  চলমান ক্যাসিনো বিরোধী অভিযানের অংশ হিসেবে সন্ত্রাসী কর্মকাণ্ড, দখলদারিত্ব ও চাঁদাবাজির অভিযোগে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে শনিবার রাতে ঢাকা উত্তরের ৩৩নং ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবকে গ্রেফতার করেছে র‍্যাব।   

জানা যায়, বেশ কয়েকদিন ধরেই আত্মগোপনে ছিলেন মোহাম্মদপুরের কাউন্সিলর তারেকুজ্জামান রাজীব। শনিবার রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় রাজীবের এক বন্ধুর বাসায় তার অবস্থানের খবর নিশ্চিত হয়েই ওই বাসায় অভিযান চালায় র‍্যাব। সন্ত্রাসী কর্মকাণ্ড, দখলদারিত্ব ও চাঁদাবাজির সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে সেখান থেকেই তাকে গ্রেফতার করা হয়। 

র‍্যাব জানায়, চলমান অভিযানের অংশ হিসেবে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে আত্মগোপনে থাকা ৩৩নং ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবকে আটক করা হয়।  

রাতেই সেখান থেকে তাকে নিয়ে তার মোহাম্মদপুরের বাসায় যায় র‍্যাব। রাজীবের মোহাম্মদপুরের বাসা ও কার্যালয়সহ বিভিন্ন স্থানে তল্লাশি চালায় র‍্যাব। মোহাম্মদপুরে অভিযানে ৫ কোটি টাকার একটি চেকও উদ্ধার করা হয়। 

এ সময় আলামত ধ্বংস ও আইনশৃঙ্খলা বাহিনীর কাজে অসহযোগিতার দায়ে রাজীবের পিও সাদেককে ৩ মাসের কারাদণ্ড দিয়েছে র‍্যাবের ভ্রাম্যমান আদালত। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু