‘দুর্নীতির মাধ্যমে অর্থ উপার্জন করে বড় হতে চাই না’

ই- বার্তা ডেস্ক।।   গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম মন্তব্য করেছেন যে, আমি দুর্নীতির মাধ্যমে অর্থ উপার্জন করে বড় হতে চাই না। আমি নির্বাচনের আগে বলেছি,এখনও বলি আমি চাকরিতে বা অন্য কোনো ক্ষেত্রে ঘুষ বাণিজ্য বা টিআর কাবিখার টাকার ভাগ নিয়ে অর্থ উপার্জন করতে চাই না। রাজনীতি করে টাকা নেয়া মানে আমি দুর্বৃত্তের নীতি মনে করি।

আজ রোববার দুপুরে উপজেলার বাকসী রাজলক্ষ্মী শিক্ষা ও স্বাস্থ্য ফাউন্ডেশনের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এসব কথা বলেন।

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী বলেন, আমি পৃথিবীতে একমাত্র আল্লাহ ও তারপরে আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া অন্য কাউকে ভয় পাই না। স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশে মন্ত্রী বলেন, আমার দরজা নেতাকর্মীদের জন্য সব সময় খোলা আছে।

তিনি বলেন, এ দেশটি কোনো একক সম্প্রদায়ের না। মায়ানমারে বৌদ্ধরা সেখানে মুসলমানদের পুড়িয়ে ও নির্যাতন করে হত্যা করেছে তার মানে বিশ্বের সব বৌদ্ধরা হত্যাকারী বা খারাপ লোক না। গুটিকয়েক বিপথগামী সেনা কর্মকর্তা আমার প্রিয় নেতা জাতির পিতাকে হত্যা করেছিল। তার মানে সেনাবাহিনী এর জন্য দায়ী নয়। বিশেষ লোক খারাপ হলে ওই সম্প্রদায়ের সব লোককে খারাপ বলা যাবে না।

তিনি বলেন, গত জোট সরকারের সময় ২০০১ সালে এই নাজিরপুরে হিন্দুদের ওপর ব্যাপকভাবে নির্যাতন করা হয়েছে। এদেশের হিন্দুরা কারো অনুকম্পায় বাস করেন না।এ

রাজলক্ষ্মী শিক্ষা ও স্বাস্থ্য ফাউন্ডেশনের সভাপতি অ্যাডভোকেট সুকুমার মৃধার সভাপতিত্বে রাজলক্ষ্মী বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে শেখমাটিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মাস্টার মো. কামরুজ্জামান মতিয়ারের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোশারেফ হোসেন খান, সোনালী ব্যাংকের ডিএমডি পরিতোষ তরুয়া, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা আতিয়ার রহমান চৌধুরী নান্নু, রাজলক্ষ্মী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিলন মন্ডল, ইউপি চেয়ারম্যান মো. মনিরুজ্জামান আতিয়ার প্রমুখ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম