দুর্নীতি বিরুদ্ধে অভিযান চলমান থাকবে: কাদের

ই- বার্তা ডেস্ক।। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে যে অভিযান শুরু করেছেন তা চলমান থাকবে।

বৃহস্পতিবার বিকেলে সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, ‘মনোনয়ন বাণিজ্য, টেন্ডারবাজি, চাঁদাবাজি ও মাদক-সন্ত্রাসের পথ চিরতরে বন্ধ করে হয়ে যাবে। প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে যে অভিযান শুরু করেছেন তা চলমান থাকবে। তাই, সাবধান হয়ে যান। আওয়ামী লীগে যোগ্যতার ভিত্তিতে নেতা নির্বাচিত হবে। টাকার বিনিময়ে পকেট কমিটি চলবে না। ত্যাগীদের দিয়ে কমিটি হবে।

ওবায়দুল কাদের বলেন, দেশের চলমান উন্নয়ন ধরে রাখতে হলে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে। মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য নুরুল ইসলাম নাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হক হানিফ ও আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।