দেশের আইনশৃঙ্খলা ভেঙে গেলে ছেলেধরা আতঙ্ক থাকবেইঃ ফখরুল

ই- বার্তা ডেস্ক।।   বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মন্তব্য করেছেন যে,  দেশের আইনশৃঙ্খলা ভেঙে গেলে ছেলেধরা আতঙ্ক থাকবেই। প্রশাসন শুধু বিএনপি নিধনেই ব্যস্ত। সাধারণ মানুষকে নিরাপত্তা দিতে পারে না। তাই দেশে ছেলেধরা আতঙ্ক বিরাজ করছে। 

আজ শনিবার দুপুরে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নের তিস্তা পাড়ের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণে এসে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সারাদেশের বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়ে ত্রাণ বিতরণ করার কাজ সরকারের কিন্তু সরকার আজ ব্যর্থ। অসহায় মানুষদের পাশে নেই সরকার। প্রধানমন্ত্রী আজ দেশের বাইরে।

তিনি আরও বলেন, শত কষ্টের মাঝেও আজ ত্রাণ নিয়ে হাজির হয়েছি। আজ যদি দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে না থাকতেন তাহলে তিনি আপনাদের মাঝে এসে ত্রাণ বিতরণ করতেন।

এসময় ডেঙ্গু নিয়ে ফখরুল বলেন, ডেঙ্গু জ্বর আক্রান্ত মানুষের জন্য কোনো পদক্ষেপ নেয়নি সরকার। এ পর্যন্ত দুই জন চিকিৎসক ও এক বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু হয়েছে। তারা কোনো পদক্ষেপ না নিয়ে ডেঙ্গুকে বলছেন গুজব। এই দেশে কোনো আইনের শাসন নেই।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, স্থায়ী কমিটির সদস্য ইকবাল মাহমুদ টুকু, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলাসহ প্রমুখ।