দেশের উন্নয়ন না করায় বিএনপি-জামায়াত ভেসে গেছেঃ পরিকল্পনামন্ত্রী

ই- বার্তা ডেস্ক।।   পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান মন্তব্য করেছেন যে, আওয়ামী লীগ দেশ স্বাধীন করেছে এবং দেশের উন্নয়ন আওয়ামী লীগই করেছে এবং করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, উন্নয়নের কারণে বাংলাদেশ আজ বিশ্বে রোল মডেল।

গত শনিবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলি ইউনিয়নের হাজী রঙ্গুর আলী আটপাড়া টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি বলেন, দেশের উন্নয়ন না করায় বিএনপি-জামায়াত ভেসে গেছে। এজন্যই ভেসে গেছে, কারণ তারা দেশের উপকার করেনি, উন্নয়ন করেনি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি-জামায়াতকে প্রত্যাখ্যান করেছে দেশের মানুষ। কারণ বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয় না। তাই জাতীয় নির্বাচনের ভোটে বিএনপি-জামায়াত ভেসে গেছে। দেশের জন্য আওয়ামী লীগ সরকার বার বার দরকার। কারণ আওয়ামী লীগই দেশের উন্নয়ন করে। দেশকে এগিয়ে নিয়ে যায়।

হাজী রঙ্গুম আলী আটপাড়া টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি সাজ্জাদুর রহমানের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন- সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক শরীফুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজু প্রমুখ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম