দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বেই থাকতে চায়ঃ তথ্যমন্ত্রী

ই-বার্তা ডেস্ক।।  মঙ্গলবার রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার উপ-কমিটির সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ড. হাছান মাহমুদ বলেন, দেশের জনগণ অব্যাহতভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনারই নেতৃত্ব চায় বলে।  

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বাংলাদেশে শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নেই।  বঙ্গবন্ধু কণ্যার নেতৃত্বে গত ১০ বছরে দেশ বদলে গেছে।  খাদ্য ঘাটতির দেশ খাদ্য উদ্বৃত্তের দেশে পরিণত হয়েছে, স্বল্প উন্নত দেশের তালিকা থেকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে।  পৃথিবীর প্রথম পাঁচটি দেশ যাদের জিডিপি বৃদ্ধির হার সবচেয়ে বেশি তার মধ্যে বাংলাদেশ অন্যতম।  

বাংলাদেশ আজকে শেখ হাসিনার নেতৃত্বে সারাবিশ্বের কাছে রোল মডেলে পরিণত হয়েছে উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, দেশের জনগণ চায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাই অব্যাহতভাবে দেশের নেতৃত্ব দিক। জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ আরও এগিয়ে যাক এটাই জনগণের আশা। 

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেই ইচ্ছাই ব্যক্ত করুক না কেন, দেশের জনগণ চায় তিনিই প্রধানমন্ত্রী হিসেবে দেশের নেতৃত্ব এবং আওয়ামী লীগের নেতৃত্ব দিক। 

তিনি আরও বলেন, বিএনপিসহ আমাদের বিরুদ্ধে যারা রাজনীতি করে, আমরা চাই তারা শক্তিশালী থাকুক।  তারা আমাদের গঠনমূলক সমালোচনা করুক। 

ই-বার্তা/মোঃ সালাউদ্দিন সাজু