দেশের সব ধরনের গুজব সৃষ্টির জন্য দায়ী বিএনপিঃ ওবায়দুল কাদের

ই- বার্তা ডেস্ক।।   সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মন্তব্য করেছেন, দেশের সব ধরনের গুজব সৃষ্টির জন্য বিএনপি দায়ী। চলমান পরিবহন ধর্মঘটের পিছনেও বিএনপির হাত রয়েছে।

আজ বুধবার (২০ নভেম্বর) সকালে নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, সড়ক পরিবহন আইন করা হয়েছে রাস্তায় শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য, কাউকে শাস্তি দেয়ার জন্য নয়। পেঁয়াজের ইস্যু না পেয়ে এবার সড়ক পরিবহন আইন নিয়ে ষড়যন্ত্র শুরু হয়েছে।

তিনি বলেন, আজ স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সড়ক পরিবহন নেতাদের বৈঠক আছে। আশাকরি সব সমস্যার সমাধান হয়ে যাবে। এসময় মালিক-শ্রমিকদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, জনগণকে শাস্তি দেবেন না। দুর্ভোগে ফেলবেন না।

সেতুমন্ত্রী বলেন, রাজনীতিতে ঝলক দেখিয়ে সফল হওয়া যায় না। রাজনীতিতে মডারেট ব্যক্তিরাই সফল হবে। ত্যাগ এবং পরিশ্রম করলে রাজনীতিতে স্বীকৃতি পাওয়া যায়। জোর করে স্লোগান দিয়ে নেতৃত্ব পাওয়া যায় না এবং জনগণের কাছে সে নেতৃত্বের কোনও আবেদন থাকে না। আমরা গরীব দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছি। এগুলো সম্ভব হয়েছে দক্ষ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারণেই।

বিএনপির উদ্দেশ্যে সেতুমন্ত্রী বলেন, নেতিবাচক রাজনীতির কারণে তারা সব ঘাঁটি হারাচ্ছে। নির্বাচনে এবং আন্দোলনে ব্যর্থ হয়ে এখন ষড়যন্ত্র শুরু করেছে। দেশের জনগণের সাড়া না পেয়ে, বিদেশিদের কাছে নালিশ করছে।