দেশের ৯০ ভাগ মানুষ বেগম খালেদা জিয়াকে ভালোবাসেনঃ দুলু

ই- বার্তা ডেস্ক।।   বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু মন্তব্য করেছেন যে, ষড়যন্ত্র ও চক্রান্তের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে সরকার।

আজ শনিবার রাজশাহীতে বিএনপির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বেলা সাড়ে ১১টার দিকে নগরীর একটি কমিউনিটি সেন্টারে এ সভার আয়োজন করা হয়।

দুলু বলেন, আমরা বগুড়ায় সমাবেশ করেছি, পাবনা ও সিরাজগঞ্জে করেছি এবং পর্যায়ক্রমে আমরা রাজশাহীতে এসেছি। এটা চলতে থাকবে। আপনারা জানেন আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে মৃত্যুর সঙ্গে মানবেতর জীবনযাপন করছেন। বেগম জিয়া কারাগারে থাকা অবস্থায় বিভিন্ন নাটক শুরু করেছে সরকার।

তিনি আরও বলেন, কয়েকদিন আগে স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন প্যারোলের আবেদন করলে খালেদা জিয়ার মুক্তি মিলবে। এই মুহূর্তে বাংলাদেশের ৯০ ভাগ মানুষ বেগম খালেদা জিয়াকে ভালোবাসেন। অথচ সেই নেত্রীকে কারাগারে আটকে রেখে নাটক করছে সরকার। ষড়যন্ত্র ও চক্রান্তের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে তারা।

বিএনপির এ নেতা আরও বলেন, দলকে আবারও নতুনভাবে তৃণমূল পর্যায় সাজাতে হবে। যারা ত্যাগী, সাহসী, অতীতে জেল-জুুলুম অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন। যারা ভয় পায় না, আমরা এ ধরনের সাহসী নেতাকর্মীকে দলে রাখতে চাই। তৃণমূল থেকে দলকে সংগঠিত করে এ সরকারের বিরুদ্ধে গণআন্দোলন-সংগ্রামের মাধ্যমে আমরা নেত্রীকে জেলখানা থেকে বের করে আনতে চাই।

বর্ধিত সভার উদ্বোধন করেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট কামরুল মনির। রাজশাহী জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) অ্যাডভোকেট সৈয়দ শাহীন শওকত। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান মন্টু।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম