দেশে শান্তি চাইলে কোরআনের আইনের বিকল্প নেই: চরমোনাই পীর

ই- বার্তা ডেস্ক।।   ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম (পীর চরমোনাই) বলেছেন, কোরআনের আইন বাস্তবায়ন ব্যতীত দেশে শান্তি, সুখ-সমৃদ্ধি অর্জন করা সম্ভব নয়।স্বাধীনতার পরবর্তী সময়ে বাংলাদেশে একাধিক সরকার দেশের দায়িত্ব পালন করেছেন; কিন্তু কোনো সরকারের আমলে শান্তি প্রতিষ্ঠিত হয়নি।

গতকাল শুক্রবার রাতে পটুয়াখালী জেলা শহরের পিডিএসএ ময়দানে মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা কমিটির আয়োজিত ইসলামী মহাসম্মেলন ও হালকায়ে জিকির সমাপ্তি অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। দেশে হত্যা, নির্যাতন, দুর্নীতি, হানাহানি বেড়ে চলেছে উল্লেখ করে তিনি বলেন, এসব থেকে পরিত্রানের জন্য কোরআনের আইন, ইসলামের বিধান প্রতিষ্ঠায় ইসলামী আন্দোলন বাংলাদেশের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার দরকার।

পরে মুসলীম উম্মাহর ঐক্য, শান্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়।

পটুয়াখালী জেলা ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি মুহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সম্পাদক মাওলানা আর আই এম অহিদুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলটির কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক মুহাম্মদ আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মুহাম্মদ মাহবুবুর রহমান, কেন্দ্রীয় সুরা সদস্য নও-মুসলিম আলহাজ ডা. সিরাজুল ইসলাম সিরাজী, ইসলামী আন্দোলন বরগুনা জেলা কমিটির সভাপতি মাওলানা মাহমুদুল হোসাইন ওয়ালিউল্লাহ।