দেশ ও মানুষের অধিকার আদায়ে সোচ্চার থাকবে জাতীয় পার্টি

ই- বার্তা ডেস্ক।।   জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এমপি মন্তব্য করেছেন যে, দেশের ইতিবাচক রাজনীতিতে জাতীয় পার্টি অনন্য ভূমিকা পালন করবে। আর এ কারণেই জাতীয় পার্টিকে তৃণমূল পর্যায়ে আরও শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

 জিএম কাদের বলেন, জাতীয় পার্টি সবসময় দেশ ও মানুষের অধিকার আদায়ে সোচ্চার থাকবে।

আজ রোববার রাজধানীর বনানীতে জাতীয় পার্টি চেয়ারম্যানের অফিসে পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গার সঞ্চালনায় এক বিশেষ সভায় এসব কথা বলেন তিনি।

আগামী ২২ জুন সকাল সাড়ে ১০টায়  সভার সিদ্ধান্ত অনুযায়ী জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে পার্টির প্রেসিডিয়াম ও সংসদ সদস্যদের যৌথসভা অনুষ্ঠিত হবে। সবাইকে যথাসময়ে উপস্থিত থাকতে অনুরোধ জানিয়েছেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। এছাড়া ২৪ জুন থেকে ২৭ জুন পর্যন্ত বেলা ১০টায় মতিঝিল এজিবি কলোনি কমিউনিটি সেন্টারে (মতিঝিল আইডিয়াল স্কুলসংলগ্ন) জাতীয় পার্টির বিভাগীয় বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। ২৪ জুন ঢাকা ও ময়মনসিংহ, ২৫ জুন রংপুর ও রাজশাহী বিভাগ, ২৬ জুন চট্টগ্রাম ও সিলেট বিভাগ এবং ২৭ জুন খুলনা ও বরিশাল বিভাগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সভাপতিত্বে অনুষ্ঠেয় বর্ধিত সভায় মহাসচিবসহ নিজ নিজ বিভাগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। এছাড়া মহানগর, জেলা, উপজেলা ও পৌর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বর্ধিত সভায় অংশ নেবেন।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম