দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছেঃমোহাম্মদ নাসিম

ই-বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক স্বাস্থমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। চক্রান্ত করে এ উন্নয়ন অগ্রযাত্রা বন্ধ করা যাবে না। কোনো অপশক্তিই তা নস্যাৎ করতে পারবে না। ১৪ দল ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়ন অগ্রযাত্রার পক্ষে থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সর্বাত্মক সহযোগিতা দেবে।

শুক্রবার  সিরাজগঞ্জের কাজীপুর উপজেলা সদরে নির্মিত স্বাধীনতা স্কয়ারে জাতির পিতা ও জাতীয় চার নেতার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। পরে তিনি উপজেলা সদরে নির্মিত বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের কাজ পরিদর্শন করেন।

নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার মানেই উন্নয়নের সরকার। কাজীপুরের দুর্গম চরে ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশুকল্যাণ কেন্দ্র, শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ, পাকা সড়ক নির্মাণ, রেস্ট হাউস নির্মাণ, উপজেলা পরিষদের নতুন ভবন, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ, আইএইচটি, আমেনা মনসুর টেক্সটাইল, ৫০০ আসনবিশিষ্ট শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম নির্মাণসহ উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে সরকারের ধারাবাহিকতার কোনো বিকল্প নেই।

ই-বার্তা / আরমান হোসেন পার্থ