‘দ্যা লায়ন কিং’ এ শাহরুখ-আরিয়ান

ই- বার্তা ডেস্ক।।  ডিজনি এর আসন্ন লাইভ-অ্যাকশন ফিল্ম “দি লায়ন কিং” এর হিন্দি সংস্করণে রাজা মুফাসা এবং তার পুত্র সিম্বার পক্ষে তাদের কণ্ঠস্বর দেবেন  সুপারস্টার শাহরুখ খান এবং তার পুত্র আরিয়ান ।

বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ খান বলেন, ‘লায়ন কিং’ হল এমন একটি সিনেমা যা আমার পুরো পরিবার সর্বাধিক ভালবাসে এবং এটি আমাদের অন্তরে একটি বিশেষ স্থান রাখে। বাবা হিসাবে আমি মুফাসার সাথে পুরোপুরি সম্পর্কযুক্ত এবং তাঁর ছেলে সিম্বার সাথে প্রেমময় সম্পর্কের সাথে সম্পর্কযুক্ত হতে পারি।

শাহরুখ খান ও আরিয়ান খানকে এই ছবিতে যুক্ত করতে পেরে আনন্দিত ডিজনি ইন্ডিয়ার প্রধান বিক্রম দুজ্ঞাল। তাঁর মতে, বলিউডের সবচেয়ে জনপ্রিয় বাবা আর ছেলেকে এত বড় ছবির দুই আইকনিক চরিত্র মুফাসা আর সিমবারূপে দর্শক দারুণভাবে গ্রহণ করবেন। এই ক্ল্যাসিক ছবিটি ভারতীয়দের আরও কাছে পৌঁছাতে পারবে বলেও বিশ্বাস বিক্রম দুজ্ঞালের।

শাহরুখ খান অনেক আগেই ঘোষণা দিয়েছিলেন, কোনো হলিউডের ছবির মাধ্যমে অভিষেক হবে তার ছেলে আরিয়ানের। কিন্তু সেটি যে এতবড় মাপের একটি ছবি হবে তা বোধহয় স্বপ্নেও ভাবেননি কিং খানের ভক্তরা। কাজেই সবার এবার অপেক্ষা বলিউডের সবচেয়ে জনপ্রিয় বাবা-ছেলেকে একসঙ্গে পর্দায় দেখার।

আলোচিত এই ছবিটি “লায়ন কিং” 19 জুলাই ইংরাজী, হিন্দি, তামিল ও তেলেগুতে ভারত মুক্তি পাবে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম