দ্রব্যমূল্য অস্থিতিশীল করার জন্য বিএনপি-জামায়াত জোট নানা ষড়যন্ত্র করছে: মোহাম্মদ নাসিম

ই-বার্তা ডেস্ক।। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, দ্রব্যমূল্য অস্থিতিশীল করার জন্য বিএনপি-জামায়াত জোট নানা ষড়যন্ত্র করছে। তারা দ্রব্যমূল্য নিয়েও রাজনীতি শুরু করেছে।

রবিবার সন্ধ্যায় ঢাকা থেকে সিরাজগঞ্জ আসার পথে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ে মুলিবাড়িতে শহিদ এম মনসুর আলীর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে সাংবাদিকদের এ সব কথা বলেন। মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি লবণ নিয়ে চক্রান্ত করেছে, পেঁয়াজ নিয়ে চক্রান্ত করেছে। তারা চিরদিনই চক্রান্তের রাজনীতি করে। কোনদিনই গণতান্ত্রিক পথে ফিরে আসার রাজনীতি করেনি।

তিনি আরও বলেন, মুক্ত বাজার অর্থনীতিতে দ্রব্যমূল্যের বাজার ওঠানামা করতেই পারে। বিএনপি চিরদিনই চক্রান্তের রাজনীতি করেছে। কোনো দিনই গণতান্ত্রিক পথে ফিরে আসার রাজনীতি করেনি, সেই পথে ক্ষমতায় আসার চিন্তাও করেনি। বিএনপি দ্রব্যমূল্য নিয়েও রাজনীতি শুরু করেছে। তারা লবণ নিয়ে চক্রান্ত করেছে, পেঁয়াজ নিয়ে চক্রান্ত করেছে। কিন্তু কোনো লাভ হয়নি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার জন্য দৃঢ় পদক্ষেপ গ্রহণ করেছেন। সরকার কাউকে ক্ষুধা নিয়ে রাজনীতি করতে দেবে না। বিএনপি শুরু থেকে নানা ষড়যন্ত্র করছে। লবণ, পেঁয়াজ ইস্যু করার চেষ্টা করেও তারা ব্যর্থ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশ আলোকিত হয়েছে। এ সময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।