দড়িতে বাঁধা দুই অভিনেত্রী

বিনোদন ডেস্ক ।। দড়িতে বেঁধে রাখা হয়েছে দুই অভিনেত্রী চিত্রনায়িকা নিপুন ও রোমানা স্বর্ণাকে। কারা তাদের বেঁধে রেখেছে? কেনই বা এমন আচরণ তাদের সঙ্গে?

 

সম্প্রতি এ ধরনের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। খোঁজ নিয়ে জানা গেছে, এটি একটি নাটকের দৃশ্য। নাটকের নাম ‘বউ শাশুড়ির জিন্দাবাদ’।আনিসুল হকের গল্প অবলম্বনে পরিচালনা করেছেন জামাল মল্লিক। নাটকটির গল্পে দেখা যাবে, বাড়ির বড় বউ ব্যস্ত টিভি সিরিয়াল দেখায়। অন্যদিকে ছোট বউ ব্যস্ত রূপ চর্চায়। অসুস্থ শাশুড়ির শ্রবণশক্তি কমে যাওয়ায় তার দিকে কারও কোনো ভ্রুক্ষেপ নেই।অপরদিকে বাড়ির দুই ছেলে বাড়িভাড়ার টাকা উড়িয়ে দিব্যি একের পর এক ব্যবসা লোকসান করে চলছে। সবকিছু মিলে পরিবারের একমাত্র ছোট মেয়ে অতিষ্ঠ হয়ে হোস্টেলে জীবনযাপন শুরু করে।

 

এরই মধ্যে নাটকীয় কায়দায় বাড়িতে আবির্ভাব ঘটে বিলাই জাফর নামে এক ডাকাতের। তারপর থেকে শুরু হতে থাকে একের পর এক রহস্য উদঘাটন।নাটকটিতে নিপুন ও স্বর্ণা ছাড়াও সজল, শামস সুমন, রাশেদ মামুন অপু, কামরুল বাহার, ওনাইজা, ফাহমিদ আবির, মুনতাহা এবং ডলি জহুর অভিনয় করেছেন। ২১ জুলাই শনিবার রাত ৮টায় আরটিভিতে প্রচার হবে নাটকটি।

 

 

 

ই-বার্তা ।। ডেস্ক