ধর্ম বদলে নারাজ, গৃহবধূর নগ্ন ছবি ইন্টারনেটে 

ই-বার্তা ।।  স্ত্রী ধর্ম বদল করতে নারাজ, সাথে দেশে তালাকও নিষিদ্ধ হয়েছে। তাই বন্ধুদের সঙ্গে মিলে অবিশ্বাস্য কাণ্ড করলেন স্বামী। জোর করে ধর্ম বদল করাও নিষিদ্ধ। তার জন্য ভয়ানক মূল্য দিতে হল ভারতের হরিয়ানার এক গৃহবধূকে।

জানাগেছে, হরিয়ানার পাঁচকুলায় বন্ধুদের সঙ্গে হাত মিলিয়ে স্ত্রীর নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছেন স্বামী। সঙ্গে তালাকার হুমকিও দিয়েছেন। অপরাধ, স্ত্রী হিন্দু ধর্ম ছেড়ে ইসলাম ধর্ম গ্রহণে নারাজ।

ওই মহিলা অভিযোগ করেছেন, তাঁর উপরে ধর্ম বদলের চাপ দেওয়া হয়। এমনকী, ইসলাম ধর্ম গ্রহণ না করলে তাঁকে তালাক দেবেন বলে চাপ দেয় স্বামী। তাঁর আরও অভিযোগ, ২০১৬ সালেও পুলিশের কাছে তিনি অভিযোগ করেছেন। এর পরে তাঁর ফেসবুক অ্যাকাউন্ট খুলে সেখানে নগ্ন ছবি পোস্ট করে দেন স্বামী। এই কাজে তাঁর স্বামী কয়েকজন বন্ধুর সাহায্য নেয় বলেও অভিযোগ করেছেন ওই মহিলা।

এই অভিযোগ পাওয়ার পরে নগ্ন ছবি পোস্ট করার অপরাধ আইনে পাঁচকুলা পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে। তবে ধর্ম বদলের জন্য চাপ দেওয়া নিয়ে কোনও অভিযোগ জমা পড়েনি বলেই দাবি করেছে পাঁচকুলা পুলিশ।

পাঁচকুলা মহিলা থানার অফিসার অবশ্য দাবি করেছেন, অভিযুক্ত স্বামী ফেসবুকের মাধ্যমে স্ত্রীর নগ্ন ছবি এক বন্ধুকে পাঠান। তবে তদন্তে এই ঘটনায় ওই বন্ধুর কোনও যোগসূত্র মেলেনি। আর অন্য কোথাও ছড়িয়ে পড়েনি ওই ছবি।